1. pundrotvnews@gmail.com : admin :
বিএনপি নেতারা দিবাস্বপ্ন দেখা শুরু করেছেন : ওবায়দুল কাদের - Pundro TV
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:২৮ অপরাহ্ন

বিএনপি নেতারা দিবাস্বপ্ন দেখা শুরু করেছেন : ওবায়দুল কাদের

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৬ জুন, ২০২২
dvdfgfd

বিএনপি নেতারা ইদানীং অনেক দিবাস্বপ্ন দেখা শুরু করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

dvdfgfd

সোমবার সকালে তার বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

‘পদ্মা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেছিলেন বেগম খালেদা জিয়া’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি মহাসচিব স্বপ্নে দেখেই এমন কাল্পনিক বক্তব্য দিয়েছেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা ইদানীং এমন অনেক দিবাস্বপ্ন দেখছেন, এটিও সেই দিবা স্বপ্নেরই অংশ।’

তিনি বলেন, মিথ্যাচার বিএনপি’র ধর্ম এটা সবাই জানে। তবে দিনে দুপুরে নির্জলা মিথ্যাচারের একটি নতুনরেকর্ড। পদ্মা সেতুর ভিত্তি প্রস্তর নিয়ে ফখরুল সাহেবের এ বক্তব্য বছরের সেরা আবিষ্কার।

পদ্মাসেতু নিয়ে বিএনপি’র অতীত ষড়যন্ত্র অব্যাহত মিথ্যাচার এবং গুজব এ সেতুর নির্মাণকে কোনোভাবেই বন্ধ করতে পারেনি জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, পদ্মার বুকে শেখ হাসিনার সাহসী নিজস্ব অর্থায়নে গৌরবের এবং সক্ষমতার সেতু নির্মিত হওয়ায় বিএনপি নেতারা অন্তর্দহনে দগ্ধ হচ্ছেন।

বিএনপি নিজেরা তো কিছুই করেইনি এখন দেশের উন্নয়নে তাদের গাত্রদাহ হয় দাবি করে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুকে ঘিরে তাদের নানান অপপ্রচারের সাথে এখন যুক্ত হলো বেগম জিয়ার ভিত্তিপ্রস্তর উদ্বোধনের রূপকথার গল্প। এ গল্প সত্যের অপলাপ ছাড়া আর কিছু নয়।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT