1. shahajahanbabu@gmail.com : admin :
ডনবাসে রুশ জেনারেলকে হত্যা ভিডিও - Pundro TV
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন



ডনবাসে রুশ জেনারেলকে হত্যা ভিডিও

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৬ জুন, ২০২২

ইউক্রেনের পূর্বাঞ্চলের ডনবাসে রাশিয়ার একজন উচ্চপদস্থ সেনা কর্মকর্তাকে হত্যা করা হয়েছে। রাশিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যম এ খবর জানিয়েছে।

টেলিগ্রাম মেসেজিং অ্যাপে প্রকাশিত আলেকজান্ডার স্লাদকভের প্রতিবেদনে মেজর জেনারেল রোমান কুতুজভকে কখন এবং কোথায় হত্যা করা হয়েছে, এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য দেয়া হয়নি।

এ ব্যাপারে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় থেকে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

রাশিয়ান বাহিনী ইউক্রেনে হামলার শুরুর দিকে রাজধানী কিয়েভ নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হওয়ার পর ডনবাসের একটি গুরুত্বপূর্ণ শহর সিভিয়ারোডোনেটস্ক দখল করতে আক্রমণ জোরদার করেছে।

রাশিয়া গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে হামলা চালায়। ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত একমাসে ইউক্রেনে তাদের এক হাজার ৩৫১ জন সেনা সদস্য নিহত হন। কিন্তু এরপর দুই মাস পার হলেও নিহতের সংখ্যা গোপন করে রাখছে দেশটি।

রাশিয়া বলছে, ইউক্রেনকে নিরস্ত্রীকরণ করতে এবং রাশিয়ানভাষী জনগোষ্ঠীকে জাতীয়তাবাদীদের হাত থেকে মুক্তি দিতে তারা একটি ‘বিশেষ সামরিক অভিযান’ চালাচ্ছে। তবে ইউক্রেন এবং পশ্চিমা দেশগুলো রাশিয়ার এই অজুহাত উড়িয়ে দিয়েছে।

ব্রিটেনের প্রতিরক্ষা মন্ত্রণালয় সোমবার জানায়, ইউক্রেন যুদ্ধে রাশিয়ার মধ্য ও নিম্ন পদস্থ অফিসাররা উল্লেখযোগ্য ক্ষতির সম্মুখীন হয়েছে বলে মনে হচ্ছে।

https://www.facebook.com/pundrotvbd/videos/454685203134230

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST