1. pundrotvnews@gmail.com : admin :
পিকের পরকীয়ায় বিপর্যস্ত শাকিরা কাঁদতে কাঁদতে হাসপাতালে! - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

পিকের পরকীয়ায় বিপর্যস্ত শাকিরা কাঁদতে কাঁদতে হাসপাতালে!

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৪ জুন, ২০২২
dvdfgfd

বার্সেলোরনা স্প্যানিশ মহাতারকা জেরার্ড পিকে পরকীয়া করছেন! শুধু পপ সম্রাজ্ঞী শাকিরা নন, ফুটবলপ্রেমীদের জন্যও খবরটা ছিল বড় ধাক্কার মতো। বিশ্ব ফুটবলের সবেচয়ে কাঙ্ক্ষিত জুটি ছিলেন পিকে-শাকিরা। সম্পর্ক নষ্ট হওয়ার ভয়ে তারা বিয়েও করেননি। কিন্তু সেই সম্পর্কই এবার ভাঙনের পথে।

dvdfgfd

পরকীয়া করে শাকিরার কাছে ধরা পড়ে পিকেকে বাড়ি ছাড়তে হয়েছে।  স্প্যানিশ মিডিয়ায় খবরটি ফাঁস হওয়ার পর শাকিরা আরও অসুস্থ হয়ে পড়েছেন।দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্কের মাঝে তৃতীয় নারী ঢুকে যাওয়ায় শাকিরা এখন মানসিকভাবে বিপর্যস্ত। স্প্যানিশ মিডিয়া ‘ওলা’ জানিয়েছে, গত শনিবার নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন শাকিরা।  প্রচণ্ড মানসিক চাপ তিনি সামলাতে পারেননি। যে কারণে তার ‘অ্যাংজাইটি অ্যাটাক’ হয়েছিল। ব্যাপরাটা আরও বহুদূর গড়িয়েছে। তাকে হাসপাতালে নিতে অ্যাম্বুলেন্স ডাকা হয়। প্রত্যক্ষদর্শীর মতে, কাঁদতে কাঁদতে সেই অ্যাম্বুলেন্সে ওঠেন কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী। পরে তাকে বার্সেলোনা শহরের টেকনোন ক্লিনিকে নেওয়া হয়।

স্প্যানিশ মিডিয়ায় গুঞ্জন, বার্সেলোনার ১৭ বছর বয়সী মিডফিল্ডার গাভির মায়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পিকে! দিন দুয়েক আগে কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে এখন বাড়িছাড়া। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুচ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন। শুধু এটুকুই নয়, পত্রিকাটি দাবি করেছে, পিকে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়ে গেছেন। এরপর শাকিরা তার সঙ্গে আর থাকছেন না।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT