1. pundrotvnews@gmail.com : admin :
নতুন বিজ্ঞাপনে মিম মানতাশা - Pundro TV
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

নতুন বিজ্ঞাপনে মিম মানতাশা

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১ জুন, ২০২২
dvdfgfd

বেশ বিরতির পর একটি ইলেকট্রনিক্স পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন মিম মানতাশা। গতকাল রাজধানীর ৩০০ ফিট এলাকায় এর চিত্রায়ণ হয়েছে। বিজ্ঞাপনটির নির্দেশনা দিয়েছেন সুমন সরকার। মিম মানতাশা বলেন, ‘নাটকে বেশি অভিনয় করলেও বিজ্ঞাপন আমার ভালোবাসার জায়গা। যে জন্য প্রোডাক্টভ্যালু-সম্পন্ন কোনো বিজ্ঞাপন পেলে কাজ করছি। নতুন বিজ্ঞাপনচিত্রটি তেমনই। আশা করছি দর্শকের ভালো লাগবে এটি।

dvdfgfd

মডেল ও অভিনেত্রী মিম মানতাশার বিয়ে হয়েছে গত বছর মার্চে। এর পরই অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েছেন তিনি। মাঝেমাধ্যে ভালো কাজ পেলে ক্যামেরার সামনে তাঁকে দেখা যায়। গত ঈদে একটি নাটকে অভিনয় করেছেন। বিয়ের পর তাহলে কী ক্রমেই মিডিয়া থেকে দূরে সরে যাচ্ছেন এই অভিনেত্রী? এমন প্রশ্নের উদ্রেক হয়েছে তার ভক্ত-দর্শকের মনে।

এ প্রসঙ্গে মিম মানতাশা বলেন, ‘অভিনয় থেকে দূরে থাকা অসম্ভব। অনেকেই ভেবেছেন আমি অভিনয়ে বিরতি নিয়েছি। আসলে তেমন কিছু নয়। লেখাপড়া নিয়ে ব্যস্ততা যাচ্ছে। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছি। তবে শ্বশুরবাড়ির কারোরই অভিনয়ের ব্যাপারে কোনো আপত্তি নেই। নতুন জীবনে নিজেকে খাপ খাওয়াতে কিছু সময় লাগছে। যে জন্য অভিনয়ে খুব একটা পাওয়া যাচ্ছে না। লেখাপড়ার ব্যস্ততা কমলেই অভিনয়ে পুরোদমে ফিরতে পারব।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT