1. shahajahanbabu@gmail.com : admin :
দক্ষিণ আফ্রিকা সিরিজেই জৈব বলয় থেকে মুক্তি পাচ্ছে ভারত - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন



দক্ষিণ আফ্রিকা সিরিজেই জৈব বলয় থেকে মুক্তি পাচ্ছে ভারত

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৩০ মে, ২০২২

করোনা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। ১০০ শতাংশ দর্শক ফিরেছে মাঠে। এবার জৈব বলয় থেকেও মুক্তি পেতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। এমন ধারণা আগেই পাওয়া গিয়েছিল। এবার তাতে সিলমোহর পড়ল। দক্ষিণ আফ্রিকা সিরিজে থাকছে না বায়ো বাবল। যার ফলে জৈব বলয়ের যন্ত্রণা থেকে মুক্তি পেতে চলেছেন কেএল রাহুলরা।

আইপিএল শেষ হয়ে গেছে। এবার জুনে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। রোহিত শর্মা, বিরাট কোহলি, যাশপ্রীত বুমরা, মোহম্মদ শামিদের বিশ্রাম দেওয়া হয়েছে। নেতৃত্ব দেবেন কেএল রাহুল। পাঁচটি শহরে হবে ম্যাচগুলো। তাতেই মনে করা হয়েছিল দক্ষিণ আফ্রিকা সিরিজে জৈব বলয় থাকবে না। সেই খবরে সিলমোহর দিলেন জয় শাহ।

আইপিএলের ফাইনালের আগে আহমেদাবাদে একটি সাক্ষাৎকারে বিসিসিআই সচিব বলেন, আইপিএলেই শেষ বায়ো বাবল।‌ দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে আর জৈব বলয়ে থাকতে হবে না ক্রিকেটারদের। তবে ক্রিকেটারদের নিয়মিত কোভিড-১৯ পরীক্ষা করা হবে। একটানা এই পরিস্থিতিতে থাকা ক্রিকেটারদের জন্য খুব কঠিন।

তিনি আরও বলেন, হোটেলের মধ্যে ঘরোয়া পরিবেশ থাকলেও জৈব বলয়ের ক্লান্তি ক্রিকেটারদের মানসিকতায় প্রভাব ফেলেছিল। আইপিএলে আমরা প্রত্যেক দলের জন্য নির্দিষ্ট হোটেল রেখেছিলাম। গোটা টুর্নামেন্ট একটা জায়গায় হয়েছে। প্রত্যেক দলের জন্যই বিশেষ ব্যবস্থা রাখা হয়েছিল। যাতে সবাই খোলা মনে থাকতে পারে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST