1. pundrotvnews@gmail.com : admin :
ভুল থেকে শিক্ষা নিয়েছি: শাকিব খান - Pundro TV
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩৮ অপরাহ্ন

ভুল থেকে শিক্ষা নিয়েছি: শাকিব খান

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ মে, ২০২২
dvdfgfd

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জনপ্রিয় নায়ক শাকিব খান।দীর্ঘ ২৩ বছরের ক্যারিয়ারে প্রায় ১৫ বছর একচেটিয়া আধিপত্য বজায় রেখেছেন রুপালি পর্দায়। প্রযোজক-পরিচালকদের পছন্দের শীর্ষে থাকা এই নায়ক অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন।

dvdfgfd

তার ক্যারিয়ারের এই সাফল্যের পেছনে যাদের অবদান তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই সুপারস্টার।
শনিবার তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, শুরুতে জানতাম না আমার ক্যারিয়ার কোন দিকে যাচ্ছে। প্রথমদিকে আমার অভিনীত চলচ্চিত্রগুলোও খুব বেশি সাফল্য পায়নি, তারপরও হাল ছাড়িনি। ভুল থেকে শিক্ষা নিয়েছি, ব্যর্থতাকে সাফল্যের মতো প্রাধান্য দিয়েছি।

তিনি লেখেন, আমি সবসময় কঠোর পরিশ্রম, কাজের প্রতি আন্তরিকতা ও সততায় বিশ্বাসী। হয়তো এ কারণেই আজ এই অবস্থানে পৌঁছেছি। আমি আনন্দিত এই ভেবে যে, আমার কাজের মাধ্যমে মানুষকে বিনোদিত করতে পেরেছি এবং তাদের খুশি করতে পেরেছি।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শাকিব লেখেন, অভিনয় জীবনে আজ পর্যন্ত যেসব পরিচালক, প্রযোজক, সহশিল্পী এবং ক্যামেরার পেছনে থাকা কলাকুশলীর সঙ্গে কাজ করেছি সবাইকে ধন্যবাদ। আমার ২৩ বছরের ক্যারিয়ারে তাদের অবদান অসামান্য। বিশেষভাবে আমি আমার দর্শকদের কাছে কৃতজ্ঞ; যারা আমার সকল শক্তি ও অনুপ্রেরণার উৎস, তারা আমাকে এতগুলো বছর ভালবাসা এবং সম্মান দিয়ে যাচ্ছে। আমার পরিবারের কাছেও কৃতজ্ঞ, তাদের চিরস্থায়ী সমর্থনের জন্য। সবার জন্য হৃদয় নিংড়ানো ভালোবাসা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT