1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - Pundro TV
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন



বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

প্রধানমন্ত্রী কতৃক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকী ও কটুক্তির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

আজ বিকাল সাড়ে ৪টায় জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপত্বিতে দলীয় কর্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক চীফ হুইফ জয়নুল আবেদীন ফারুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র এ্যাড. এ কে এম মাহবুবর রহমানসহ বিএনপি ও এর অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে শহরের বিভিন্ন মোড় হতে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশে যোগদেন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি মূলক বক্তব্যের প্রতিবাদে বলেন লোহা আগুনে গলে কিন্তু খালেদা জিয়া গলেনা। যার স্বামী মুক্তিযুদ্ধের সরাসরি কমান্ডার সেই পরিবারের বিরুদ্ধে কটুক্তি আপনাদের মুখে মানায়না। শহীদ জিয়ার পরিবার যতদিন বাংলায় থাকবে ততদিন আওয়ামী লীগের অস্তিত্ত¦ টিকে থাকবে না। এসময় তিনি নির্বাচন নিয়ে বলেন নির্বাচনের আগে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে ও তারেক রহমানকে দেশে নিয়ে আসতে হবে এবং এই ইসিকে বাদ দিতে হবে। এছাড়াও তিনি আরো বলেন ইভিএমএ নির্বাচন হবে না নির্বাচন হবে ব্যালট পেপারে। এসময় তিনি নেতাকর্মীদের আন্দোলন সম্পর্কে বলেন অপেক্ষা করুন হতাশ হবেন না। এই সরকারের অধিনে নির্বাচন হবেনা বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST