1. shahajahanbabu@gmail.com : admin :
মায়ের চল্লিশার টাকা গণস্বাস্থ্যে দান করলেন চিকিৎসক - Pundro TV
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন



মায়ের চল্লিশার টাকা গণস্বাস্থ্যে দান করলেন চিকিৎসক

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৯ জুন, ২০২১

মায়ের মৃত্যুর পর চল্লিশার (চেহলাম) আয়োজন না করে পুরো টাকা গণস্বাস্থ্যের নগর ডায়ালাইসিস সেন্টারের দরিদ্র রোগীদের চিকিৎসা সহায়তায় দান করেছেন নোয়াখালীর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে ধানমন্ডি নগর হাসপাতালে গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষে প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর হাতে তিনি এ টাকা তুলে দেন।

এ সময় ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রয়াত রবীন্দ্রসংগীত শিল্পী মিতা হকের একমাত্র সন্তান শিল্পী (গায়িকা) জয়িতা গত ২৩ মে গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে দরিদ্রদের চিকিৎসার জন্য দান করে প্রথম উদারণ সৃষ্টি করেছেন। তার ধারাবাহিকতায় মিসেস শিরিন শাহাব ও ফারিহান রহমান তাদের পরিবারের পক্ষ থেকে মাতা মরহুমা নিলুফার চৌধুরীর চল্লিশার (চেহলাম) পুরো টাকা গণস্বাস্থ্যের নগর ডায়ালাইসিস সেন্টারে দান করেছেন। একই ধারাবাহিকতায় সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব তার মায়ের চল্লিশার পুরো টাকা দান করলেন। আমরা গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের পক্ষ থেকে তাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব এই টাকা অনুদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তার পরিবার প্রতি কর্তব্য পালন করেছেন। তিনি তাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি দেশের ধনাঢ্য ব্যক্তিদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, এ দানের টাকায় অসহায় হতদরিদ্র মানুষের গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে কিডনি ও ডায়ালাইসিসের চিকিৎসা করা হয়। গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে সব দান আয়কর মুক্ত।

অনুদান দেওয়ার সময় উপস্থিত ছিলেন দানকারী সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব ও গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা. খোন্দকার মুহিব উল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST