1. pundrotvnews@gmail.com : admin :
শ্রীলংকায় এবার ‘পুকুরের পানিতে ভাসছে’ গাড়ি - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

শ্রীলংকায় এবার ‘পুকুরের পানিতে ভাসছে’ গাড়ি

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৪ মে, ২০২২
dvdfgfd

চরম অর্থনৈতিক সংকটের মুখে পড়েছে শ্রীলংকা। দীর্ঘদিন ধরে নানা দুর্ভোগ পোহানোর পর বেপরোয়া হয়ে উঠেছে লংকাবাসী।  বিক্ষুব্ধ জনতা দেশটির মন্ত্রী-এমপিদের পিটিয়েও ক্ষান্ত হয়নি। এবার তোপ গিয়ে পড়েছে তাদের গাড়ির দিকে। সম্প্রতি তেমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

dvdfgfd

ভাইরাল ওই ভিডিওতে, বিক্ষুব্ধ জনতাকে এক সাবেক মন্ত্রীর গাড়িকে তার বাড়ির সামনের পুকুরে ঠেলে ফেলতে দেখা যায়।  ওই পুকুরে আগে থেকেই একাধিক গাড়ি ভাসছিল। তাই শুধু ওই মন্ত্রীর গাড়িই নয়, আরও গাড়ি বিক্ষুব্ধ জনতার তোপের মুখে পড়েছে।

ইনপোস্টার_এডিটস নামে একটি অ্যাকাউন্ট থেকে ওই ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়েছে।

ভিডিওর শেষের দিকে এক বিক্ষোভকারীর সাক্ষাৎকার নেওয়া হয়েছে। তিনি বলছেন, ‘গ্যাস নেই, জ্বালানি নেই, এমনকি জরুরি ওষুধও নেই। সাধারণ মানুষ একবেলা খেয়ে দিন কাটাচ্ছেন।’

১৯৪৮ সালে ব্রিটেনের থেকে স্বাধীনতা পাওয়ার পর শ্রীলংকা এই প্রথম এত ভয়াবহ আর্থিক সংকটে পড়েছে। ঋণের ভারে জর্জরিত শ্রীলংকায় নিত্য প্রয়োজনীয় জিনিসের পাশাপাশি জ্বালানি তেলের দামও আকাশছোঁয়া । গত মাসে দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ বন্ধ থাকার পর রাজাপাকসে সরকারের পদত্যাগ চেয়ে পথে নামেন সাধারণ মানুষ।

প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসের পদত্যাগের পর বৃহস্পতিবার শ্রীলংকার ২৬তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছে রনিল বিক্রমাসিংহে। ঋণের জর্জরিত দেশের অর্থনীতিকে স্থিতিশীল করা এবং রাজনৈতিক অস্থিরতার অবসান ঘটানোই এখন তার লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT