1. shahajahanbabu@gmail.com : admin :
১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী - Pundro TV
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন



১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৩ মে, ২০২২

অন্যদের থেকে টালিউড সুদর্শনী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের গুরুত্বপূর্ণ কয়েকটি ঘটনা ঘটেছে একটু আগভাগেই।

মাত্র ১০ বছর বয়সে কলকাতার ছবিতে অভিষেক ঘটে এ অভিনেত্রীর। কয়েক বছর পার হতেই পুরদস্তুর নায়িকা রূপে হাজির হন।

এই বয়সে নিজেকে নায়িকা রূপে প্রতিষ্ঠিতও করে ফেলেন তিনি। কিন্তু ক্যারিয়ারের এমন উঠতি পর্যায়ে মাত্র ১৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন। বিয়ের এক বছরের মাথায় অর্থাৎ ১৭ বছর বয়সে তার কোলজুড়ে আসে সন্তান অভিমন্যু চ্যাটার্জি ওরফে ঝিনুক।

বলিউড, টালিউড ও ঢালিউডে ১৭ বছরের নায়িকার মা হওয়ার রেকর্ড হয়তো নেই

এ বয়সে মা হলেও নায়িকা হিসেবে ঠিকই প্রতিষ্ঠিত হয়েছেন শ্রাবন্তী। টালিউডে নিজের অবস্থান ধরে রেখেছেন পাকাপোক্তভাবেই। এরই মধ্যে ছেলেও বড় করেছেন।

১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে এবার কথা বললেন শ্রাবন্তী।

ভারতের এক গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’

ঝিনুক এখন অনেক বড় হয়েছে। চুটিয়ে প্রেমও করছে সে। অভিমন্যুর প্রেমিকা মডেল দামিনী ঘোষ।  ঝিনুককে কদিন আগে দেখা গিয়েছিল শ্রীজাতের ‘মানবজমিন’ ছবির সেটে।

তাই প্রশ্ন উঠে— মায়ের পথ ধরে ছেলেও সিনেমাজগতে আসবে?

শ্রাবন্তী বলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। কিছু দিন আগে তো সহকারী হিসেবে শ্রীজাতের সঙ্গে কাজ করল। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে। হ্যাঁ, মা নয় পেশা হিসাবে বাবার পথেই হাঁটতে চায় অভিমন্যু।’

প্রসঙ্গত কম বয়সে বিয়ের পিঁড়িতে বসলেও সে সংসার টেকেনি শ্রাবন্তীর। ইতোমধ্যে তিনবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। সর্বশেষ সংসারটিও টেকেনি তার।

২০০৩ সালে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর সেই সংসারে ইতি টানেন ২০১৬ সালে। একই বছর অভিনেত্রী বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। সে বিয়ে এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই সংসারও ভেঙে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST