1. pundrotvnews@gmail.com : admin :
আমার লক্ষ্য অনেক বড়, বলিউডের মতো ছোট ইন্ডাস্ট্রিতে কী করব : মহেশ বাবু - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

আমার লক্ষ্য অনেক বড়, বলিউডের মতো ছোট ইন্ডাস্ট্রিতে কী করব : মহেশ বাবু

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২
dvdfgfd

অভিনেতা এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘সরকারু ভারি পাটা’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। পরশুরাম পেটলা পরিচালিত, ছবিটি মুক্তি পাবে ১২ মে।

dvdfgfd

দক্ষিণী ছবিতে কাজ করে যে সুনাম এবং খ্যাতি অর্জন করেছেন অভিনেতা মহেশ বাবু, তাতেই তিনি সন্তুষ্ট। বলিউডে যাওয়ার তাঁর বিন্দুমাত্র ইচ্ছে নেই। সম্প্রতি ‘আদিভি সেশের মেজর’-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে এসে এমনটাই বললেন অভিনেতা। হিন্দি ছবির জগৎ নিয়ে তাঁর যে বড়সড় তাচ্ছিল্য রয়েছে তা-ও প্রকাশ পেল এ দিনের সাক্ষাৎকারে।

মহেশ বাবু বলেছেন, “বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, ধরে রাখতে পারবে না। তাই ওখানে গিয়ে আমিও আমার সময় নষ্ট করতে চাই না।” সেই সঙ্গে এও জানান, যে দক্ষিণী ছবিই তাঁর ভালবাসা। এখানেই অন্তরের টান খুঁজে পান মহেশ।

সম্প্রতি মহেশ বাবু ওটিটি প্রকল্পে উদ্যোগী হওয়ার পরিকল্পনার কথাও বলেছেন। যদিও তিনি স্পষ্ট করেছেন, বড় পর্দায় বড় মাপের কাজেই তিনি সর্বাধিক আগ্রহী।

‘সারিলেরু নেকেভভারু’-র অভিনেতার দাবি, “আমি হিন্দি ছবি করার প্রস্তাব অনেক পেয়েছি, কিন্তু আমি মনে করি না তাঁরা আমার ওজন বুঝতে পারবেন। আমি এমন ইন্ডাস্ট্রিতে কাজ করব কেন! স্টারডম এবং যে সম্মান দক্ষিণে পাই তা অনেক বড়, তাই আমি সত্যিই আমার জায়গা ছেড়ে অন্য কোনও ছবির দুনিয়ায় যাওয়ার কথা ভাবিনি। আমার লক্ষ্য অনেক বড়”।

মহেশ বাবুকে শেষ দেখা গিয়েছিল ‘সারিলেরু নেকেভভারু’তে, যেটি ২০২৯ সালে মুক্তি পেয়েছিল৷ পরবর্তীকালে অভিনেতা একটি অ্যাডভেঞ্চার থ্রিলারের জন্য পরিচালক এসএস রাজামৌলির সঙ্গে হাত মেলাবেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT