1. shahajahanbabu@gmail.com : admin :
রাজধানীতে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু - Pundro TV
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন



রাজধানীতে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২

রাজধানীর রামপুরা বনশ্রী এলাকার একটি ভবনের ৭ তলার ছাদ থেকে পড়ে মো. রিজন খান (২২) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১টার সময় ওই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে তিনটার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের খালাতো ভাই রাজ খান জানান, গত ডিসেম্বর মাসে আমি ওদের গ্রামের বাড়ি জয়পুরহাট থেকে তাকে সঙ্গে করে নিয়ে এসেছি। আমার সঙ্গেই রামপুরা বনশ্রীতে মেসে থাকতো। গতকাল দুপুরের দিকে আমি রান্নাঘরে ছিলাম হঠাৎ সাততলার ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আল-রাজী হাসপাতালে নেই। সেখান থেকে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার কালাই থানার মাত্রাইল গ্রামে। বর্তমানে, রামপুরা বনশ্রী বাসা নম্বর ৩৩, রোড নম্বর ৮, ব্লক-ই সাততলা বাসায় মেস করে থাকতেন। ছয় ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট

সে জয়পুরহাটে একটি কলেজের শিক্ষার্থী ছিল। তার সংসারে অভাবের কারণে চাকরি দেয়ার জন্য আমি ঢাকাতে নিয়ে আসি। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST