1. pundrotvnews@gmail.com : admin :
পিএসজিকে এবার রুখে দিল তোয়া - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

পিএসজিকে এবার রুখে দিল তোয়া

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৯ মে, ২০২২
dvdfgfd
dvdfgfd

লিগ ওয়ানে রোববার রাতের ম‍্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। পিএসজির হয়ে দুটি গোল করেন মার্কিনিয়োস ও নেইমার। সফরকারীদের হয়ে জালের দেখা পান ইকে উগবো  ফ্লোরিয়ান টারডিউ।

লিগের শিরোপা নিশ্চিত করার পর গত রাউন্ডে স্ত্রাসবুরের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছিল মাওরিসিও পচেত্তিনোর দল।

চতুর্থ মিনিটে পিএসজির রক্ষণের দুর্বলতায় এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পায় তোয়া। কিন্তু বক্সের ভেতর থেকে লক্ষ্যে শট রাখতে পারেননি গিউলিয়ান বিয়ানকোন। প্রতি-আক্রমণে কাট ব্যাক করে ডান দিক দিয়ে বক্সের বাইরে থেকে দূরের পোস্টে শট নেন আনহেল দি মারিয়া। ঝাঁপিয়ে ঠেকান তোয়া গোলরক্ষক।

ষষ্ঠ মিনিটে পিএসজির প্রথম গোলের মূল কারিগর সেই দি মারিয়াই। ডান দিক থেকে ক্রস বাড়ান এই আর্জেন্টাইন মিডফিল্ডার, যা প্রতিপক্ষের ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে খুঁজে নেয় মার্কিনিয়োসকে। আলতো টোকায় বাকিটা সারেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

চলতি মৌসুমে লিগে এটি মার্কিনিয়োসের পঞ্চম গোল।

২৫তম মিনিটে কিলিয়ান এমবাপে ডি-বক্সের ভেতর ফাউলের শিকার হলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে জালের ঠিকানা খুঁজে নিতে ভুল করেননি নেইমার। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ২৭ ম্যাচে গোল হলো ১২টি।

গোল পরিশোধে মরিয়া তোয়া চাপ বাড়াতে থাকে পিএসজির ওপর। ফলও পেয়ে যায়া তারা। ৩০তম মিনিটে নুনো মেন্দেসের কাছ থেকে বল কেড়ে নিয়ে বক্সের ভেতর থেকে দূরের পোস্টে বল জালে পাঠান ফরোয়ার্ড উগবো।

দুই মিনিট পর চিপ শটে বায়ে থাকা লিওনেল মেসির উদ্দেশে বল বাড়ান দি মারিয়া। ছয় গজের ভেতর থেকে রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা শট রাখতে পারেননি লক্ষ্যে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT