1. pundrotvnews@gmail.com : admin :
ফারিণকে পেলেন যেভাবে, জানালেন টালিগঞ্জের নির্মাতা অতনু - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

ফারিণকে পেলেন যেভাবে, জানালেন টালিগঞ্জের নির্মাতা অতনু

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৮ মে, ২০২২
dvdfgfd
dvdfgfd

এ সিনেমার প্রধান চার চরিত্রের একটিতে ফারিণকে নির্বাচন করেছেন অতনু ঘোষ; যিনি টালিগঞ্জের ‘ময়ূরাক্ষী’, ‘বিনি সুতোয়’-এর মতে সিনেমা নির্মাণ করে বাংলাদেশের দর্শকদের কাছেও পরিচিতি পেয়েছেন।

অতনু ঘোষ গণমাধ্যমে জানালেন, চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সিনেমাটি নিয়ে ফারিণের সঙ্গে যোগাযোগ চলছিল; দিন দশেক আগে তাকে চূড়ান্ত করা হয়েছে।

“লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান সিরিজে ফারিণকে দেখে ভালো লাগল। আমাদের সিনেমার চরিত্রের সঙ্গে মানাসই মনে হলো তাকে। যোগাযোগের পর মাঝে কলকাতায় এসে চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছিল ফারিণ।”

সিনেমার প্রধান চার চরিত্রকে ঘিরে আবর্তিত হয়েছে সিনেমার গল্প; যারা লন্ডনে গিয়ে টিকে থাকতে সংগ্রাম করছেন।

অতনুর ভাষ্যে, “সেই চারজন পশ্চিমবাংলার বাইরে গিয়ে ভিটে-মাটি ছাড়া লন্ডনে গিয়ে পায়ের নিচে মাটি খুঁজছে। সেই লড়াইটা আলাদা। বাংলা কোনো ছবিতে এ ধরনের কাজ খুব একটা হয়নি। ফলে ওই বিষয়টা নিয়ে কাজ করার উৎসাহ তৈরি হয়।”

তাসনিয়া ফারিণ ছাড়াও বাকি তিন চরিত্রে অভিনয় করছেন কৌশিক গাঙ্গুলি, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসু।

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের প্রযোজনায় ২০ মে থেকে লন্ডনে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে; শুরু থেকেই শুটিংয়ে যোগ দেবেন ফারিণ।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ফারিণ; মিজানুর রহমান আরিয়ানের ‘নেটওয়ার্কের বাইরে’ শিরোনামে একটি ওয়েব চলচ্চিত্রসহ বেশ কিছু টিভি নাটকে দেখা গেছে তাকে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT