1. shahajahanbabu@gmail.com : admin :
সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ - Pundro TV
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন



সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৭ মে, ২০২২

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, শুক্রবার রাতে দেহরক্ষীসহ একটি সাদা এসইউভি গাড়িতে সৌরভের বাড়িতে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

তাকে নমস্তে ভঙ্গিতে অভ্যর্থনা জানাতে বাইরের সরু রাস্তায় ভিড় তৈরি হয়। পরে খাবারের টেবিলে সৌরভ গাঙ্গুলি ও তার পরিবারের সঙ্গে দেখা যায় অমিত শাহকে।

৪৯ বছর বয়সী সাবেক এই ক্রিকেটারের বাসায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নৈশভোজকে ঘিরে যে জল্পনা রটেছে, তা অবশ্য বরাবরের মতোই নাকচ করে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি।

সাংবাদিকদের তিনি বলেছেন, নৈশভোজকে ঘিরে রাজনৈতিক কোনোকিছুই ধরে নেওয়া উচিৎ নয়। অমিত শাহকে তিনি এক দশকেরও বেশি সময় ধরে চেনেন এবং এর আগে বেশ কয়েকবার দেখাও করেছেন।

অমিত শাহর ছেলে জয় শাহ ভারতীয় ক্রিকেট বোর্ড বা বিসিসিআই’র অনারারি সেক্রেটারি, যে অর্থে বিসিসিআইর সভাপতি সৌরভ গাঙ্গুলির সহকর্মী। সেই হিসাবে এই সফরকে একটি সৌজন্য সাক্ষাৎ দাবি করা হচ্ছে।

নৈশভোজের আগে সৌরভ গাঙ্গুলি বলেন, “…আমাদের অনেক কথা বলার আছে। আমি তাকে ২০০৮ সাল থেকে চিনি। যখন আমি খেলতাম, আমরা দেখা করতাম। কিন্তু সফরে থাকার কারণে ততটা সাক্ষাৎ হতো না।

“আমি তার ছেলের সঙ্গে কাজ করি। এটি একটি পুরানো সমিতি (বিসিসিআই)।”

খাবার মেন্যুতে কী কী রয়েছে- সাংবাদিকদের এমন প্রশ্নে সৌরভ হেসে উত্তর দেন, “…বাড়ি গিয়ে দেখবেন। তিনি (অমিত শাহ) নিরামিষাশী।”

এই সাক্ষাতকে ঘিরে রাজনৈতিক কিছু আছে কি না, সেই প্রশ্ন উড়িয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। তবে এমন জল্পনা এর আগেও তিনি নাকচ করেছেন।

গত বছরের গোড়ার দিকে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে অমিত শাহের সঙ্গে তার বৈঠকের বিষয়ে তার অবস্থান পরিষ্কার করতে হয়েছিল। সেসময় তিনি বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জনকে অস্বীকার করেছিলেন।

সৌরভ বিজেপিতে যোগ দেবেন কি না, সেই জল্পনা পশ্চিম বাংলায় প্রধান নির্বাচনগুলোর আগে এবং ২০১৫ সাল পর্যন্ত থেকে থেকেই রটেছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST