1. shahajahanbabu@gmail.com : admin :
ঈদের পরদিন বিটিভিতে ‘ইত্যাদি’ - Pundro TV
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২২ অপরাহ্ন



ঈদের পরদিন বিটিভিতে ‘ইত্যাদি’

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২ মে, ২০২২

ঈদের বিশেষ আয়োজনটি ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এবারের পর্বটি মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ধারণ করা হয়েছে। বরাবরের মত এবারও ঈদের আয়োজনটি শুরু হবে‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গান দিয়ে।

এবারের ঈদ ইত্যাদিতে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনসহ ৫ জন জনপ্রিয় সংগীত তারকা।

তারা হলেন- রবি চৌধুরী, শুভ্রদেব, এস আই টুটুল ও বাপ্পা মজুমদার। গানটি লিখেছেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত ও সংগীত পরিচালনা করেছেন মেহেদী।

গানটির চিত্রায়নে শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছে ট্রমা ইনস্টিটিউটসের শতাধিক শিক্ষার্থী। যারা গানটির সঙ্গে বিভিন্ন কোরিওগ্রাফিতে অংশগ্রহণ করেছেন।

পারিবারিক বন্ধন নিয়ে এবারের ইত্যাদিতে নৃত্য পরিবেশন করেছেন নৃত্যজুটি শিবলী-নিপা ও তাদের দল। নৃত্যে অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন দিলারা জামান, জয়ন্ত চট্টোপাধ্যায় ও আবুল হায়াত।

করোনাভাইরাস নিয়ে একটি গান গেয়েছেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন। ঢাকাই সিনেমার তারকা জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি নৃত্য পরিবেশন করেছেন।

এই আয়োজনে অংশ নিয়েছেন -সোলায়মান খোকা, জিয়াউল হাসান কিসলু, শবনম পারভীন, বড়দা মিঠু, আফজাল শরীফ, সুভাশিষ ভৌমিক, জিল্লুর রহমান, আমিন আজাদ, কামাল বায়েজিদ, জিয়াউল হক পলাশ, সাব্বির আহমেদ, নাদিয়া আফরিন মিম, বিলু বড়ুয়া, জামিল হোসেন, সজল, সাজ্জাদ সাজু, মতিউর রহমান, জাহিদ শিকদার, নাফা, সঞ্জীব আহমেদ, আবু হেনা রনি, তারিক স্বপন, নজরুল ইসলাম, রতন খান, নিপু, সাবরিনা নিসা, সুবর্ণা মজুমদার, সঞ্জয় রাজ, সিলভিয়া, রবিন চৌধুরী, তিন্নি গ্লোরিয়া, মনজুর আলম, বেলাল আহমেদ মুরাদ ও আরো অনেকে।

ইত্যাদির শিল্প নিদের্শনা দিয়েছেন মুকিমূল আনোয়ার মুকিম। পরিচালকের সহকারী হিসাবে ছিলেন রানা সরকার ও মামুন মোহাম্মদ।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST