1. pundrotvnews@gmail.com : admin :
মে মাসের শেষ সপ্তাহে লং মার্চের ডাক দিলেন ইমরান - Pundro TV
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

মে মাসের শেষ সপ্তাহে লং মার্চের ডাক দিলেন ইমরান

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১ মে, ২০২২
dvdfgfd

মে মাসের শেষ সপ্তাহে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ অভিমুখে লং মার্চের ডাক দিয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। শনিবার তিনি এমন মন্তব্য করেন বলে সংবাদ প্রকাশ করেছে দ্যা এক্সপ্রেস ট্রিবিউন।

dvdfgfd

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) দলের চেয়ারম্যান ইমরান খান জানিয়েছেন, বিদেশ থেকে আমদানি করা সরকারের বিরুদ্ধে মে মাসের শেষ সপ্তাহে লং মার্চের আয়োজন করবে পিটিআই। বিদেশী শক্তিগুলোর সাথে ষড়যন্ত্রের মাধ্যমে পাকিস্তানের ওপর চাপিয়ে দেয়া এ সরকারের বিরুদ্ধে ইসলামাবাদ অভিমুখে লং মার্চ করা হবে।

এছাড়া ইমরান খান পাকিস্তানের প্রধান বিচারপতি উমর আতা বন্দিয়াল ও রাষ্ট্রপতি আরিফ আলভিকে চিঠি দিয়েছেন। পিটিআই দলের চেয়ারম্যান ওই চিঠির মাধ্যমে তাদের জোর দিয়ে বলেছেন, দক্ষিণ এশিয়া বিষয়ক মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ও অন্য মার্কিন কর্মকর্তার সাথে পাকিস্তানের দূতাবাসে কী আলোচনা হয়েছে তা তদন্ত করুন।

একটি ভিডিও বার্তার মাধ্যমে সাবেক পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, পিটিআই দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এ লং মার্চ আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। আমি শুধু পিটিআই দলের কর্মীদের জন্য এ লং মার্চের ডাক দেইনি, বরং সকল পাকিস্তানিদের জন্য এ ‘লং মার্চ’ আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, সমগ্র পাকিস্তানকে এ ধরনের বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে লজ্জিত করা হয়েছে। এ কারণে তিনি বাধ্য হয়ে বর্তমান সরকারবিরোধী ‘লং মার্চ’ আয়োজন করতে যাচ্ছেন।

তিনি আরো বলেছেন, শাহবাজ শরিফের বর্তমান সরকারের বেশিরভাগই দুর্নীতিবাজ। এ সরকারের ৬০ শতাংশ দুর্নীতি মামলায় অভিযুক্ত এবং এ ধরনের মামলায় বর্তমানে জামিনে আছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT