1. pundrotvnews@gmail.com : admin :
বিয়ের দাবিতে ঢাকা থেকে বরগুনায় বিশ্ববিদ্যালয় ছাত্রী - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

বিয়ের দাবিতে ঢাকা থেকে বরগুনায় বিশ্ববিদ্যালয় ছাত্রী

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১ মে, ২০২২
dvdfgfd

স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর একসঙ্গে থাকার পর বিয়ে না করায় বরগুনার বেতাগী উপজেলার চান্দখালী এলাকার বকুল ভিলা নামের একটি বাড়িতে অবস্থান নিয়েছে রাজধানীর উত্তরা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল থেকে তিনি ওই বাড়িতে অবস্থান করছেন।

dvdfgfd

অবস্থান নেওয়া ওই ছাত্রী গণমাধ্যমে জানান, চান্দখালীর কাঠপট্টি এলাকার বকুল ভিলার মাহমুদুল হাসানের সঙ্গে ঢাকায় তার পরিচয় হয়। তাদের মধ্যে একসময় প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর ঢাকার বিভিন্ন বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থাকতেন তারা। তখন বিয়ের প্রলোভন দেখালেও বর্তমানে বিয়েতে রাজি না থাকায় যোগাযোগ বন্ধ করে দেন মাহমুদুল। তাই বিয়ের দাবিতে তিনি বরগুনায় মাহমুদুলে বাড়িতে এসেছেন।

তিনি আরও দাবি করেন, ঘরে মাহমুদুল হাসানের মা থাকলেও কৌশলে ঘরটি তালাবন্ধ করে তিনি অন্যত্র চলে যান। পরে পুলিশের সহায়তা নিতে থানায় গেলে পুলিশ ঘরটি পরিদর্শন করেন। তবে ঘরে কেউ না থাকায় ও সবার মোবাইল ফোন বন্ধ থাকায় তারা চলে যান।

এ বিষয়ে চান্দখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন আর রশিদ সোনা মোল্লা জানান, বিষয়টি সামাজিকভাবে মীমাংসার চেষ্টা করা হচ্ছে। কিন্তু মাহমুদুল ও তার পরিবারের কাউকে না পাওয়ায় কিছুই করা যাচ্ছে না। রাতে অসহায় মেয়েটির থাকার ব্যবস্থা করেছেন তিনি।

বরগুনার বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম মোল্লা জানান, বিষয়টি মৌখিকভাবে ওই বিশ্ববিদ্যালয় ছাত্রী আমাদের জানিয়েছেন। প্রাথমিকভাবে মাহমুদুলের বাড়িতে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT