1. pundrotvnews@gmail.com : admin :
গাছে উল্টো হয়ে ঝুলছেন সিদ্ধার্থ - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

গাছে উল্টো হয়ে ঝুলছেন সিদ্ধার্থ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৯ জুন, ২০২১
dvdfgfd

হ্যাঁ, শিরোনামে যা পড়েছেন, তা ঠিকই আছে। গাছের ডালে উল্টো হয়ে ঝুলছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা। লকডাউনে শরীর ফিট রাখার জন্য বিশেষ এই ব্যায়াম করছেন তিনি। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে তাঁর ১ কোটি ২৪ লাখ ভক্তের সঙ্গে ভাগ করে নিয়েছেন ফিটনেসের রহস্য। সিদ্ধার্থ ছবির ক্যাপশনে লিখেছেন ‘হ্যাং আউট’। মানে বন্ধুদের সঙ্গে রেস্টুরেন্টে, এখানে–সেখান আড্ডা দিলে আমরা যেমন ফুরফুরে অনুভব করি, সিদ্ধার্থ উল্টো হয়ে ঝুলে এই ব্যায়াম করেও একই রকম অনুভব করেন।

dvdfgfd

বলিউড ফিট তারকাদের ভেতর অন্যদের ঠেলে সরিয়ে নিজের জায়গা করে নিতে অসুবিধা হয়নি সিদ্ধার্থ মালহোত্রার। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে যাত্রার শুরু থেকেই সুঠাম শরীর দিয়ে নজর কেড়েছেন তিনি। বলিউডে পা রাখার আগে একাধিক ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা দিয়েছেন। পুরুষদের স্বাস্থ্যবিষয়ক ম্যাগাজিনের কভারে একাধিকবার দেখা দিয়েছেন তিনি। ‘ব্রাদার্স’ সিনেমায় বক্সাররূপে দেখা দেওয়ার পর আলোচনায় আসে তাঁর সিক্স প্যাক। সব সময় চরিত্র অনুযায়ী শারীরিক গঠন বদলান সিদ্ধার্থ।

ছোটবেলা থেকেই ফুটবল খেলার নেশা সিদ্ধার্থর। তাই আগে থেকেই অ্যাথলেটিক বডি ছিল। জিমে সময় কাটানোর চেয়ে ফুটবলের মাঠে সময় কাটাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন সিদ্ধার্থ। তবে নিজের ফিটনেসের কৃতিত্ব একা ভোগ করতে রাজি নন সিদ্ধার্থ।

রিপাবলিক ডট কমের প্রতিবেদন অনুযায়ী পুরোটাই দিয়ে দিলেন তাঁর প্রশিক্ষক সতীশ নড়কড়কে। প্রতি মাসে মাসে সিদ্ধার্থের ব্যায়ামের ধরন, গতি–প্রকৃতি বদলায়। তবে পেশির ব্যায়ামগুলো নিয়মিত করেন তিনি। ব্যায়াম করতে গিয়েই একবার হাঁটুতে ইনজুরি হয়েছিল সিদ্ধার্থর।

সিদ্ধার্থ ব্যায়াম শুরু করেন দশ মিনিটের ‘ওয়ার্মআপ এক্সারসাইজ’ দিয়ে। এরপর শুরু হয় কার্ডিও আর ভারোত্তলন। সপ্তাহে দুদিন ১০ মাইল দৌড়ে আসেন। সাঁতার কাটেন। সঙ্গে পুলআপস, পুশআপস—এগুলো তো আছেই। আর লকডাউনে ফিট থাকার জন্য শুরু করেছেন গাছের সঙ্গে সটান হয়ে উল্টো ঝুলে থাকা। এতে নাকি বড্ড উপকার। তবে আপনি আবার বাড়িতে চেষ্টা করতে যাবেন না কিন্তু!

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT