1. pundrotvnews@gmail.com : admin :
প্রেসক্লাবে ছাত্রদলের দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

প্রেসক্লাবে ছাত্রদলের দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৯ জুন, ২০২১
dvdfgfd

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে ছাত্রদল নেতা-কর্মীদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।

dvdfgfd

জাতীয় প্রেসক্লাবে বুধবার (২ জুন) বিকালে ছাত্রদলের পূর্বনির্ধারিত আলোচনা সভায় এই ঘটনা ঘটেছে।

এ ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, আলোচনা সভা শুরুর পর বিকেল ৪টার দিকে মিলনায়তনের ভেতরে হঠাৎ করে ছাত্রদলের দুটি পক্ষের নেতা-কর্মীরা চেয়ার ছোড়াছুড়ি শুরু করেন। এর ফলে অনুষ্ঠানে উত্তেজনা তৈরি হয় এবং অনেক কর্মীরা বিচলিত হয়ে দৌড়ে মিলনায়তনের ভেতর থেকে বাইরে চলে আসেন। এ সময় উপস্থিত সিনিয়র নেতারা তাদের থামানোর চেষ্টা করলেও উত্তেজনা আরো বেশ কিছুক্ষণ চলে।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, সভাকালে সামনে বসা নেতা-কর্মীরা প্রায়ই স্লোগান দিতে দাঁড়িয়ে যাচ্ছিলেন। এতে পেছনে বসা নেতা-কর্মীদের অসুবিধা হওয়ায় সামনের কর্মীদের বসতে বলা হয়। এ নিয়ে তর্কের জেরে কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাঈদ মাহমুদ ও ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মিজানুর রহমানের অনুসারীরা একে অপরের ওপর চড়াও হন।

বিবাদের সময় একে অপরের দিকে চেয়ার ছুড়ে মারেন। এতে মিলনায়তনে বসা অন্য নেতা–কর্মীরা ছোটাছুটি শুরু করেন। ১৫ মিনিটের ব্যবধানে তিনবার দুই পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে। পরে দুই পক্ষের জ্যেষ্ঠ নেতারা অনুসারীদের নিয়ে মিলনায়তন থেকে বেরিয়ে আসেন। একপর্যায়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের জ্যেষ্ঠ নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় প্রেসক্লাবের বাইরে পুলিশ সতর্ক অবস্থায় ছিল- বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনার বিষয়ে ছাত্রদলের সিনিয়র এক নেতা সংবাদমাধ্যমকে জানান, চেয়ারে বসাকে কেন্দ্র করে সংগঠনের ছোটরা এই ঘটনা ঘটিয়েছে। কিন্তু অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটেনি এবং কেউ আহতও হয়নি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এছাড়া ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ সংগঠনটির সিনিয়র নেতারা এসময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT