1. pundrotvnews@gmail.com : admin :
নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ! - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:১৮ অপরাহ্ন

নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ!

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
dvdfgfd

রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ থেমেছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। দুই পক্ষের মধ্যে দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। আড়াই ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

dvdfgfd

সংঘর্ষ শুরুর পর নিউমার্কেট এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। দুই পক্ষের মাঝখানে অবস্থান নিয়ে পুলিশ সংঘর্ষ থামানোর চেষ্টা করে। পুলিশ কাঁদানে গ্যাসের শেলও ছোড়ে। সংঘর্ষের মধ্যে ওই এলাকায় মিরপুর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আড়াই ঘণ্টা ধরে এভাবে সংঘর্ষ চলার পর রাত ২টা ২৫ মিনিটে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে।

ঢাকা কলেজের একাধিক ছাত্র প্রথম আলোকে জানান, তাঁদের এক সহপাঠীর ওপর নিউমার্কেটের ব্যবসায়ীরা হামলা চালিয়েছেন। এর প্রতিবাদে কলেজের আবাসিক হল থেকে কয়েক শ ছাত্র লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে বের হয়ে নিউমার্কেটে যান। এ সময় নিউমার্কেটের কিছু দোকান ভাঙচুর করা হয়। এর পাশাপাশি কিছু ব্যবসায়ীকেও মারধর করা হয়। এরপরই নিউমার্কেটের ব্যবসায়ীরা লাঠিসোঁটা নিয়ে বেরোলে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। আড়াই ঘণ্টা দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়া চলে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT