1. shahajahanbabu@gmail.com : admin :
ফকিরের দরবার শরীফে যুবককে পিটিয়ে হত্যা করল ভক্তরা - Pundro TV
বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন



ফকিরের দরবার শরীফে যুবককে পিটিয়ে হত্যা করল ভক্তরা

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১

কুষ্টিয়া জেলার দৌলতপুরে কল্যাণপুর দরবার শরীফের ভেতরে রাশেদ (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনার ঘটেছে। অভিযোগ পাওয়া গেছে মোবাইল চুরির অপবাদ দিয়ে দরবার শরীফের ভেতরে তাছের ফকিরের ভক্তরা তাকে হত্যা করে।

গতকাল রবিবার (৬ জুন) দুপুরে মোবাইল চুরির অভিযোগে কল্যাণপুর দরবার শরীফের ভেতরে তাকে পিটিয়ে হত্যা করা হয়।

দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে নিহত রাশেদ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহতের পিতা সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বাদী হয়ে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত রাশেদের বাবা আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, তার ছেলে রাশেদ ৫-৬ মাস ধরে কল্যাণপুর দরবার শরীফের মুরিদ হিসেবে ওই দরবার শরীফেই থাকত। রোববার সকালে দরবার শরীফরে লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে ভেতরে ফেলে রাখে। পরে রাশেদের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে দরবার শরীফের লোকজন পালিয়ে যায়।

দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শফিরুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST