1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার। ভিডিও - Pundro TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন



বগুড়ায় আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার। ভিডিও

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

বগুড়ার কাহালু উপজেলায় বিপুল পরিমাণ দেশীয় আগ্নেয়াস্ত্র একনলা বন্দুক তৈরির সরঞ্জামসহ বাবা ও ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৫ এপ্রিল) মধ্যরাতে কাহালুর মালঞ্চা ইউনিয়নের কলমাশিবা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কলমাশিবা গ্রামের মৃত দেবেন্দ্রনাথ প্রামানিকের ছেলে নিলু চন্দ্র প্রামানিক (৪৫) এবং নিলুর ছেলে সঞ্জিত চন্দ্র প্রামানিক (২২)।

শনিবার (১৬ এপ্রিল) বেলা ১২টায় পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, গত ১৪ এপ্রিল মধ্যরাতে কাহালুর কলমাশিবা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে একরাম হোসেন সরদার ওরফে বগা (৩২) নামে এক যুবকের দুই পায়ে গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনার তদন্তকালে সন্দেহভাজন হিসেবে নিলু ও তার ছেলে সঞ্জিতকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে নিলুর বাড়ির টয়লেটের পাশে মাটির নিচে বাজারের ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় বিপুল পরিমাণ দেশীয় আগ্নেয়াস্ত্র একনলা বন্দুক তৈরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

ব্যাগে রাখা ছিল একনলা বন্দুক তৈরির ব্যারেল পাঁচটি, লোহার তৈরি রিকয়েলিং স্প্রিং তিনটি, ফায়ারিং পিন ছয়টি, একনলা বন্দুক তৈরির স্টীলের খাপ পাঁচটি, ১৯টি বিভিন্ন সাইজের লোহার পাত, ব্যারেলের শেষ অংশ লোহার তৈরি জং ধরা একটি,  তিনটি লোহার রড, ড্রিল মেশিনের মাথায় ব্যবহৃত চারটি লোহার ফলা, লোহার তৈরি হ্যামার ছয়টি এবং চারটি স্টীলের পাত।

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় কাহালু থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্তের প্রয়োজনে গ্রেফতারকৃতদের রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে। এছাড়াও একরাম হোসেন সরদার ওরফে বগার দুই পায়ে গুলিবিদ্ধের ঘটনায় কলমাশিবা এলাকার আকরাম হোসেনের ছেলে শামিম হোসেন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার ও পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

https://www.facebook.com/pundrotvbd/videos/3009759379354647

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST