1. pundrotvnews@gmail.com : admin :
আনুগত্যের পুরস্কার হিসেবে বিএমডব্লিউ গাড়ি পেলেন পাঁচ কর্মী - Pundro TV
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

আনুগত্যের পুরস্কার হিসেবে বিএমডব্লিউ গাড়ি পেলেন পাঁচ কর্মী

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
dvdfgfd

প্রতিটি বিএমডব্লিউ গাড়ির দাম প্রায় এক কোটি রুপি। যে পাঁচ কর্মী এই গাড়ি পেয়েছেন, তাঁরা সবাই প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা।

কিসফ্লো যে তার পাঁচ কর্মীকে পুরস্কার হিসেবে বিএমডব্লিউ গাড়ি দিতে যাচ্ছে, সে বিষয়টি প্রথমে কাউকে জানায়নি প্রতিষ্ঠানটি। এমনকি হস্তান্তর অনুষ্ঠানের কয়েক ঘণ্টা আগেও ওই পাঁচ কর্মী জানতেন না যে আর কিছুক্ষণ পরই তাঁরা বিএমডব্লিউর গর্বিত মালিক হতে যাচ্ছেন।

মূলত কাজের স্বীকৃতি হিসেবে ওই পাঁচ কর্মীকে চমকে দেওয়ার মতো উপহার দিতেই এমনটা করা হয়েছে।

খবরে বলা হয়, প্রতিষ্ঠানের প্রতি আনুগত্য ও অঙ্গীকারের স্বীকৃতি হিসেবে পাঁচ কর্মীকে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছে কিসফ্লো ইনকরপোরেশন।

পাঁচ কর্মীর অবদান সম্পর্কে কিসফ্লো বলেছে, করোনা মহামারিতে প্রতিষ্ঠানের অস্তিত্ব হুমকিতে পড়েছিল। এই কঠিন পরিস্থিতি সফলভাবে অতিক্রম করতে এই পাঁচ কর্মী ভূমিকা রেখেছেন। তাঁরা প্রতিষ্ঠানপ্রধানকে মাটি খুঁড়ে সোনা বের করে আনতে সহায়তা করেছেন।

কিসফ্লোর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সুরেশ সম্বন্দম জানিয়েছেন, কোম্পানির শুরু থেকেই এই পাঁচ কর্মী তাঁর সঙ্গে আছেন। যাঁরা গাড়ি পেয়েছেন, তাঁদের মধ্যে কারও কারও কিসফ্লোতে যোগ দেওয়ার আগে বিভিন্ন চ্যালেঞ্জ সফলভাবে মোকাবিলা করার অভিজ্ঞতা আছে।

কিসফ্লো তার যাত্রাপথে অনেক প্রতিকূলতার মুখোমুখি হয়েছে। বিশেষ করে মহামারিকালে বিনিয়োগকারীরা এমন প্রশ্নও তুলেছিলেন যে প্রতিষ্ঠানটি সফলভাবে চলতে সক্ষম হবে কি না।

সিইও সুরেশ সম্বন্দম বলেন, তাঁর কোম্পানি অনেক কঠিন সময় পার করে এসেছে। এমনকি মহামারির সময় বিনিয়োগকারীরা কোম্পানিটি টিকবে কি না, তা নিয়ে সন্দিহান ছিলেন। আজ তাঁরা অনেক খুশি। তাঁরা বিনিয়োগকারীদের অর্থ ফেরত দিতে পেরেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT