1. pundrotvnews@gmail.com : admin :
অবশেষে চূড়ান্ত হলো, দুপুরে সাত পাকে বাঁধা পড়ছেন আলিয়া-রণবীর - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

অবশেষে চূড়ান্ত হলো, দুপুরে সাত পাকে বাঁধা পড়ছেন আলিয়া-রণবীর

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
dvdfgfd

‘হ্যাঁ, কালকেই বিয়ে হচ্ছে রণবীর আর আলিয়ার, এবার থামো তোমরা।’ গতকাল বুধবার এভাবেই ছেলের বিয়ের চূড়ান্ত খবরটি জানালেন রণবীর কাপুরের মা অভিনেত্রী নিতু কাপুর। তাঁর মন্তব্যের মধ্য দিয়ে সব জল্পনার অবসান হলো। আজ ১৪ এপ্রিল বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমকে নিতু কাপুর আরও জানিয়েছেন রণবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই হবে বিয়ের অনুষ্ঠান। সন্তানের হবু স্ত্রী আলিয়াকে নিয়ে বিয়ের নিতু কাপুর বলেন, ‘আলিয়া খুবই মিষ্টি আর সুন্দর একটা মেয়ে। ও সেরা। স্রষ্টা ওদের মঙ্গল করুন।’

dvdfgfd

জানা গেছে পাঞ্জাবি রীতি মেনে মহেশ ভাট ও সোনি রাজদানের ছোট মেয়েকে আজ বিয়ে করবেন রণবীর। সকাল ১১টার পর ‘পাগড়ি’ পরার রীতি শুরু হয়েছে। নির্ধারিত সূচি অনুযায়ী বেলা দুইটা থেকে তিনটার মধ্যে সাত পাক ঘোরা শুরু হবে। দীপিকা-ক্যাটরিনাদের মতো আলিয়াও নিজের এই বিশেষ দিনে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গায় সাজবেন। অন্যদিকে রণবীরের পরনে থাকবে মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাক।

রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানে হাজির থাকবেন মাত্র ২৮ জন আমন্ত্রিত অতিথি। মূলত কাপুর ও ভাট পরিবারের সদস্যরাই এই বিয়েতে থাকবেন। অতিথিসংখ্যা সীমিত হলেও আয়োজন বিশাল। রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে বিয়ের অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে থাকছে ২০০ জন বাউন্সার।

এদিকে বিয়ের আগে গতকাল অনুষ্ঠিত হয় রণবীর-আলিয়ার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। সেখানে মূলত কাপুর পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। ছিলেন কাপুর পরিবারের সদস্য কারিনা কাপুর, কারিশমা কাপুররা। তাঁদের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে।

তবে কড়া নিরাপত্তার ঘেরাটোপে রণবীর-আলিয়ার বিয়ের যাবতীয় অনুষ্ঠান হচ্ছে। অতিথিদের জন্য রয়েছে বেশ কিছু প্রটোকল। ভেতরের ছবি কোনোভাবেই ফাঁস করা যাবে না, এমন নাকি শর্ত দিয়েছেন তারকা জুটি। তাই মেহেন্দিতে কেমন সেজেছিলেন রণবীর বা আলিয়া, তা জানা যায়নি। কোনো ছবিও প্রকাশ পায়নি। ভাইয়ের বিবাহপূর্ব অনুষ্ঠানে হলুদ সালোয়ার-কামিজ পরেছিলেন কারিশমা। কারিনার গায়ে ছিল সাদা লেহেঙ্গা-চোলি।

পাঞ্জাবি রীতি অনুসারে বিয়ের আয়োজন হচ্ছে। তাই সংগীত-মেহেন্দি অনুষ্ঠানে ছিল পাঞ্জাবি গানের পরিবেশনা। একাধিক হিট পাঞ্জাবি গান বেজেছে অনুষ্ঠানে, এর মধ্যে ছিল আলিয়ার ‘রাজি’ ছবির ‘দিলবারো’ গানটিও। সামনেই প্রয়াত ঋষি কাপুরের মৃত্যুবার্ষিকী। জানা যাচ্ছে, গতকাল প্রয়াত তারকার জন্য বিশেষ পূজারও আয়োজন করা হয়েছিল। ২০২০ সালের ৩০শে এপ্রিল ক্যানসার–যুদ্ধে হেরে যান ঋষি কাপুর, পরিবারে এমন দুর্ঘটনা না ঘটলে ২০২০ সালেই হয়তো বিয়ের পর্বটা সেরে ফেলতেন রণবীর-আলিয়া।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT