1. pundrotvnews@gmail.com : admin :
এলো না ভালেন্সিয়া, প্লে-অফে আবাহনী - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:০২ অপরাহ্ন

এলো না ভালেন্সিয়া, প্লে-অফে আবাহনী

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
dvdfgfd
dvdfgfd

২০২২ এএফসি কাপের বাছাইয়ের দ্বিতীয় ধাপের ম্যাচে আগামী মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই দলের।

চারদিকে অনিশ্চয়তার গুঞ্জন চললেও ম্যাচ উপলক্ষে সোমবার দুপুর ২টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন রেখেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সংবাদ সম্মেলনের এক ঘণ্টা আগে তা ‘অনিবার্য কারণবশত স্থগিত’-এর সিদ্ধান্ত দেয় তারা।

দুপুর আড়াইটার দিকে অফিসিয়ালদের মিটিংয়ের পর বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ভালেন্সিয়ার না আসার বিষয়টি নিশ্চিত করেন।

“ভেন্যুতে গতকাল দুপুর আড়াইটায় আমাদের যারা ম্যাচ অফিশিয়াল ছিলেন, আমাদের দেশ থেকে অংশগ্রহনকারী দল আবাহনী লিমিটেডসহ সকলের উপস্থিতিতে ম্যাচ কমিশনার  জানান, খেলাটি আয়োজন করা সম্ভব হচ্ছে না। বিষয়টি তিনি সবাইকে নিশ্চিত করেছেন। “

আবাহনী ম্যানেজার সত্যজিৎ দাস রুপুও গণমাধ্যমকে জানিয়েছেন, ভালেন্সিয়া তাদের না আসার কথা মৌখিকভাবে আমাদের জানিয়েছে।

পরে সন্ধ্যায় এক বিবৃতিতে বাফুফে নিশ্চিত করে, ভালেন্সিয়া প্রতিযোগিতা থেকে নিজেদের সরিয়ে নেওয়ায় এএফসি ম্যাচটি বাতিল করেছে।

এএফসি কাপের গত আসরে প্লে-অফ থেকে বাদ পড়েছিল আবাহনী। প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় অনেক দেশে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় দলটিকে বাদ দিয়েছিল এএফসি। ওই সিদ্ধান্তে ‘ওয়াকওভার’ পেয়ে প্লে-অফে খেলার সুযোগ পেয়েছিল মালদ্বীপের দল ঈগলস।

এবার ওয়াকওভার পেলেও আবাহনীকে মূল পর্বে সুযোগ পেতে হলে পেরুতে হবে আরেক ধাপ। প্লে-অফে তাদের লড়তে হবে ভারতের মোহনবাগান ও শ্রীলঙ্কার ব্লু স্টারের মধ্যে জয়ী দলের বিপক্ষে।

আগামী ১৯ এপ্রিল মাঠে গড়াবে এ লেগের লড়াইটি। ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি।

এই বাধা পেরুতে পারলে ‘ডি’ গ্রুপে জায়গা পাবে আবাহনী। সেখানে আগে থেকেই আছে বাংলাদেশের লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, ভারতের গোকুলাম কেরালা ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT