1. pundrotvnews@gmail.com : admin :
উত্তরবঙ্গের জনগোষ্ঠীকে ভ্যাট ও ট্যাক্স সম্পর্কে সঠিক ধারনা দিতে ২৫ ভলেন্টিয়ার কার্যক্রম বগুড়ায় শুরু হয়েছে। ভিডিও - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

উত্তরবঙ্গের জনগোষ্ঠীকে ভ্যাট ও ট্যাক্স সম্পর্কে সঠিক ধারনা দিতে ২৫ ভলেন্টিয়ার কার্যক্রম বগুড়ায় শুরু হয়েছে। ভিডিও

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২
dvdfgfd

বাংলাদেশে উত্তরবঙ্গের মানুষ পিছিয়ে আছে। সেই পিছিয়ে পড়া মানুষকে সংঘটিত করার জন্য এবং পিছিয়ে পড়া মানুষকে সমন্বিত করার জন্য ও সবার সাথে সবার যোগাযোগ স্থাপনের জন্য ডাইরেক্টরি তৈরী করা হয়েছে। পাশাপাশি আয়কর ভ্যাট বিষয়ে মানুষের যে ভীতি আছে এবং অনেকে ট্যাক্স ও ভ্যাট কিভাবে দিতে হবে তা বুঝে না সেই ভীতি দূর করার জন্য ট্যাক্স এ্যাজুকেশন প্রান্তিক জনগোষ্ঠীর কাছে নেয়ার চেষ্টা করা হচ্ছে। এই জন্য ২৫ হাজার ভলেন্টিয়ার তৈরী করা হচ্ছে। ২৫ হাজার ভলেন্টিয়ারদের ভ্যাট ও ট্যাক্স সম্পের্কে শিক্ষানো হবে। আগামীতে তার প্রফেশন হিসেবে নিবে। এবং তারাই এই বৃহত্তর জনেেগাষ্ঠীকে যারা সঠিক ভাবে ট্যাক্স ভ্যাট বিষয়ে বুঝাতে সক্ষম হবে । দেশের সাধারণ মানুষ তারা সঠিক ভাবে ট্যাক্স ও ভ্যাট সম্পর্কে বুঝে তা সঠিক ভাবে প্রদান করবে। এই বৃহত্তর জনগোষ্ঠীই ট্য্ক্সা ভ্যাট প্রদাণ করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে।

dvdfgfd

আজ বেলা ১২টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে মিট দি প্রেস অনুষ্ঠানে সাংবাদিকদের উপরোক্ত কথা বলেন, গোল্ডেন বাংলাদেশ নামে এক সংগঠনের ডাইরেক্টর জাহাঙ্গীর আলম। এসময় উপস্থিত ছিলেন গোল্ডেন বাংলাদেশ সগঠনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

এসময় তিনি আরো বলেন, এরই মধ্যে ২৫ ভলেন্টিয়ার কার্যক্রম শুরু করা হয়েছে। এই সব ভলেন্টিয়াররাই উত্তরাঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়াবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT