1. pundrotvnews@gmail.com : admin :
৩ পেনাল্টি ও ৫ গোলের ম্যাচে বার্সার নাটকীয় জয় - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

৩ পেনাল্টি ও ৫ গোলের ম্যাচে বার্সার নাটকীয় জয়

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২
dvdfgfd
dvdfgfd

লা লিগার পয়েন্ট টেবিলের ১৯ নম্বর দল লেভান্তের মাঠে রোববার রাতে ৩-২ গোলে জিতেছে বার্সেলোনা। সেভিয়াকে পেছনে ফেলে আবারও তারা উঠেছে দুই নম্বরে।

ঘটনাবহুল এই ম্যাচের তিন পেনাল্টি আর পাঁচ গোল- সবই হয়েছে দ্বিতীয়ার্ধে।

গত সপ্তাহে ইউরোপা লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের মাঠে ১-১ ড্র করলেও লিগে জয়ের ধারা ধরে রাখল বার্সেলোনা। টানা ছয় ম্যাচে জিতল শাভির দল। আর সব প্রতিযোগিতা মিলিয়ে অপরাজিত রইল টানা ১৫ ম্যাচে (১১ জয় ও ৪ ড্র)। এই মৌসুমে এর আগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো মাদ্রিদের মতো শীর্ষ দলের বিপক্ষে ড্র করেছে লেভান্তে, এমনকি আতলেতিকোকে হারিয়ে দিয়েছে মাদ্রিদে গিয়ে। এবার বার্সেলোনার বিপক্ষেও পয়েন্ট পাওয়ার আশা জাগিয়ে শেষ মুহূর্তে হেরে গেল তারা।

প্রথমার্ধে দারুণ খেলা লেভান্তে চতুর্থ মিনিটে প্রথম সুযোগ পায়। ২০ গজ দূর থেকে স্প্যানিশ মিডফিল্ডার হোসে কাম্পানার নিচু শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক টের স্টেগেন।

বার্সেলোনা বল দখলে এগিয়ে থাকলেও শুরুতে আক্রমণে তেমন সুবিধা করতে পারছিল না। ২১তম মিনিটে ভালো একটি সুযোগ পান ফেররান তরেস। টের স্টেগেনের লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে পড়েন তিনি, কিন্তু গোলরক্ষক বরাবর শট নেন তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড।

তার একমাত্র গোলেই গত বৃহস্পতিবার আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের মাঠে হার এড়ায় বার্সেলোনা।

২৬তম মিনিটে চমক দেখান লেভান্তের মিডফিল্ডার হোসে লুইস মোরালেস। ড্রিবলিং করে বার্সেলোনার তিন জনকে কাটিয়ে ছয় গজ বক্সের সামনে থেকে শট নেন তিনি, এগিয়ে আসা টের স্টেগেনের হাত ছুঁয়ে পায়ে লেগে বলের গতি কমলেও জালে জড়াতে যাচ্ছিল। গোললাইন থেকে ক্লিয়ার করেন এরিক গার্সিয়া।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে উসমান দেম্বেলের ক্রসে কাছ থেকে তরেসের জোরাল হেড ঠেকান লেভান্তের গোলরক্ষক। এর পরপরই দানি আলভেস প্রতিপক্ষের ডিফেন্ডার সনকে ডি-বক্সে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে স্বাগতিকদের এগিয়ে নেন মোরালেস।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT