1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত আহত ৪ - Pundro TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন



বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত আহত ৪

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। রোববার সকালে নওগাঁ-বগুড়া মহাসড়কের দুপচাঁচিয়া বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে।

তারা হলো, বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম গেট এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন পলাশ (৪৮) এবং সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে শোয়েব মাহামুদ (৪২)। তারা একে অপরের ঘনিষ্ট বন্ধু ছিলেন।

দুপচাঁচিয়া থানার এসআই নাসির জানান, দুপচাঁচিয়া থানা বাসট্যান্ড এলাকায় বিপরীতগামী পণ্যবাহী একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শোয়েব নিহত হন। পরে আহত পলাশকে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদের মধ্যে পলাশ বগুড়ায় এলজিডি অফিসে ওয়ার্ক অ্যাসিস্টেন্ট এবং শোয়েব শহরের রানার প্লাজায় ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।

অপর দিকে, শনিবার দিবাগত রাত পৌনে নয়টার দিকে শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের তিনপুকুর এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয় এবং আহত হয় আরও চারজন।
নিহতরা গাবতলী উপজেলার বাগবাড়ী নিজগ্রাম এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুল বাকি এবং একই উপজেলার কলাকুপা এলাকার আব্দুল মমিনের স্ত্রী সুমি আক্তার ওরফে পুতুল।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে এক নারীসহ দু’জন মারা যান।

এস এম আবু সাঈদ
দীপ্ত সংবাদ
বগুড়া। ১০.০৪.২০২২

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST