1. pundrotvnews@gmail.com : admin :
চাঁদপুর বিএনপির সভাপতি মানিককে কারাগারে প্রেরণ - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩৮ অপরাহ্ন

চাঁদপুর বিএনপির সভাপতি মানিককে কারাগারে প্রেরণ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২
dvdfgfd

বিএনপির কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির সদ্য নির্বাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। রোববার (১০ এপ্রিল) সকালে চাঁদপুরের জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। পরে দুপুর ১২টায় তাকে প্রিজনভ্যানে করে কারাগারে নিয়ে যাওয়া হয়।

dvdfgfd

বিষয়টি জানতে পেরে আদালত প্রাঙ্গণ ও জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে নেতা-কর্মীরা তাৎক্ষণিক বিক্ষোভ করে। অনেক নেতা-কর্মী রাস্তায় শুয়ে পড়ে। এ সময় রাস্তায় যান চলাচলে কিছুটা বিঘ্ন ঘটে।
চাঁদপুর জেলা বিএনপির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম বলেন, ২০১৮ সালের নির্বাচন বানচালের অভিযোগে বিএনপির বিরুদ্ধে একটি গায়েবি মামলা করা হয়। কালীবাড়িতে ঘটনার দিন তিনি হাজারো নেতা-কর্মী নিয়ে রেললাইন উত্তোলন করেছেন মর্মে অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

তিনি আরো বলেন, এই গায়েবি মামলার কোন আসামি ছিল না। নতুন করে এতে শেখ ফরিদ আহমেদ মানিকের নাম চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সেই প্রেক্ষিতে আজকে তিনি আদালতে আত্মসমর্পণ করতে এসেছেন। আমরা এ গায়েবি মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. রনজিৎ রায় চৌধুরী। আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. এটিএম মোস্তফা কামাল।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT