1. shahajahanbabu@gmail.com : admin :
হিরো আলমের সাথে ভুবন বাদ্যকরের ডুয়েট। ভিডিও - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন



হিরো আলমের সাথে ভুবন বাদ্যকরের ডুয়েট। ভিডিও

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২

অনেকদিন ধরেই গান করে সমালোচনার জন্ম দিয়ে আসছেন হিরো আলম। বিভিন্ন জনপ্রিয় গানকে নিজের মতো করে গেয়ে বিতর্কিত হয়েছেন তিনি। যদিও তার দাবি, মানুষকে বিনোদন দেয়ার জন্যই তার গান গাওয়া।

অন্যদিকে পশ্চিমবঙ্গের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ভাইরাল হয়ে গেছেন ‘কাঁচা বাদাম’ শীর্ষক গান গেয়ে। মূলত বাদাম বিক্রির সময় গান গেয়ে ক্রেতা আকৃষ্ট করতেন তিনি। সেই গান ভিডিও আকারে ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। ব্যাস, রাতারাতি ভাইরাল কাঁচা বাদাম।

মজার ব্যাপার হলো, ভাইরাল এই দুই ব্যক্তি এবার একসঙ্গে গান করেছেন। উদ্যোগটা নিয়েছেন হিরো আলম। তিনি কলকাতায় গিয়ে ভুবন বাদ্যকরের সঙ্গে একটি গানের রেকর্ডিং সম্পন্ন করেছেন। সেখান থেকেই দেশের গণমাধ্যমকে তথ্যটি জানিয়েছেন তিনি।

গানের নাম ‘হাউ ফানি’। এটি লিখেছেন এফ এ প্রীতম। এর সংগীত পরিচালনা করছেন অজিত সাহিন। প্রযোজনায় যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷ শিগগিরই গানটির ভিডিও নির্মাণ করা হবে। সেটি নির্দেশনা দেবেন সালাউদ্দিন গোলদার।

হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘আমি কলকাতায় এসেছি ভূবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম।’

দুই ভাইরাল এক হয়ে গান করেছেন। তাই দুই বাংলায় তাদের গান ভাইরাল হবে বলে আশা করছেন হিরো আলম।

বিগত কয়েকমাস ধরে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে চরম ভাইরাল রয়েছেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। একটা গানের জেরেই আজ গোটা পৃথিবী বিখ্যাত হয়ে পড়েছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাবু। তবে এবার আরও বড়সড় চমক দিলেন বাদাম কাকু। বাংলাদেশী নায়ক তথা গায়ক হিরো আলমের (Hero Alom) সাথে জুটি বাঁধলেন ভুবনবাবু। এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

আসলে বাংলাদেশে অপমানিত হয়ে দেশ ছেড়েছিলেন হিরো আলম। এরপর তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন যে এবার কলকাতাতেই কাজ করবেন তিনি। তবে হিরো আলম যে বাদাম কাকুর সাথে জুটি বাঁধবেন এটা কিন্তু কেউ ভাবতেও পারেননি। তাই এককথায় বলা যেতেই পারে যে নেটিজেনদের রীতিমত বড়সড় চমক দিলেন বাদাম কাকু ও হিরো আলম।

অবশ্য আগেভাগেই এই কথা জানিয়েছিলেন হিরো আলম যে নতুন চমক দিতে চলেছেন তিনি। নিজের ফেসবুক পেজে ঘোষণা করেছিলেন দুটো চমক দেবেন বলে। আর শনিবার কথা মত হাজির প্রথম চমক। ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকরের সাথে ষ্টুডিওতে গান রেকর্ড করলেন হিরো আলম।

https://www.facebook.com/pundrotvbd/videos/1047708102824718

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST