1. shahajahanbabu@gmail.com : admin :
‘উই লাভ মেসি’ গান চুরি, হিরো আলমের বিরুদ্ধে জিডি - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন



‘উই লাভ মেসি’ গান চুরি, হিরো আলমের বিরুদ্ধে জিডি

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল আশরাফুল আলম এর  জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন ভাইরাল হিরো আলম।

তিনি এখন সিনেমারও নায়ক। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা। থাকেন নিয়মিতই আলোচনা ও বিতর্কে।

এবার হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় জিডি করা হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। আজ বুধবার (৬ এপ্রিল) এসআই সুমিত আহম্মেদের কাছে কলাবাগান থানায় অভিযোগ করেছেন তারেক আজিজ নিশক। জিডি নং- ২৮৪।

হিরো আলমের বিরুদ্ধে অভিযোগকারী তারেক আজিজ নিশক জানান, জিডিতে উল্লেখ করা হয়েছে, “২০২১ সালের ৭ জুলাই কোপা-আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে ‘বন্ধন টিভি’র জন্য ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ম্যাচের আগে মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি গান তৈরি করি এবং গানটি ‘বন্ধন টিভি’র ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরে বিবাদী মো. আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম গানটি অনুমতি ব্যতীত ‘হিরো আলম অফিসিয়াল’ এবং ‘হিরো আলম’ নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন।”

পরে তাকে নিষেধ করলে অন্যায়ভাবে আমার চ্যানেলে স্ট্রাইক দেন এবং ফোনে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও আমার চ্যানেলটি নষ্ট করার হুমকি দেন।

উল্লেখ্য, ওই গানটি গাওয়ানোর জন্য গানের গীতিকার ও সুরকার ‘আকাশ নিবির’-র মাধ্যমে বিবাদীকে নগদ অর্থও পরিশোধ করা হয়েছে।

এদিকে এই জিডি প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘আমার সুনাম নষ্ট করতে একটি চক্র হঠাৎ করেই সক্রিয় হয়েছে। এর বেশি কিছু বলার নেই।’

 

https://www.facebook.com/watch/?v=377119927753036

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST