1. pundrotvnews@gmail.com : admin :
এবার ঘরোয়া ক্রিকেটেও বাদ সৌম্য সরকার - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

এবার ঘরোয়া ক্রিকেটেও বাদ সৌম্য সরকার

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
dvdfgfd

ফর্মহীনতার কারণে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে সৌম্য সরকার। ঘরোয়া ক্রিকেটেও তাঁর ব্যাটে রান নেই। যার ফলে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাবের একাদশ থেকেও বাদ পড়লেন বাঁহাতি এ ওপেনার। এতে ক্যারিয়ার নিয়েই শঙ্কায় জাতীয় দলের এই মারকুটে ব্যাটসম্যান।

dvdfgfd

মঙ্গলবার লিগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে আবাহনী ও মোহামেডান। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে মোহামেডানের একাদশে নেই সৌম্য। ব্যাটিংটা প্রত্যাশিত মানের না হওয়ায় আবাহনীর বিপক্ষে সৌম্যকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে মোহামেডান।

চলতি লিগে মোহামেডানের জার্সিতে প্রথম ছয় রাউন্ডের ম্যাচে খেলেছেন সৌম্য। ছয় ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মোটে ১০০ রান। এক ম্যাচে শুধু হাফসেঞ্চুরিতে ৫৯ রান করেছেন। বাকি পাঁচ ম্যাচে সৌম্যর রান যথাক্রমে ৭, ৭, ১, ২৩ ও ৩। বল হাতে গত ছয় ম্যাচে নিয়েছেন সাত উইকেট।

জাতীয় দলে সৌম্য তার সর্বশেষ ওয়ানডে খেলেছেন এক বছরের বেশি সময় আগে, ২০২১ সালের ২৬ মার্চ ওয়েলিংটনে। নিউজিল্যান্ডের সাথে সে ম্যাচে সৌম্য আউট হয়েছিলেন মাত্র ১ রানে। টি-টোয়েন্টি খেলেছেন গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে। অস্ট্রেলিয়ার বিপক্ষে জাতীয় দলে নিজের শেষ ম্যাচে সৌম্য করেছেন ৮ বলে ৬ রান। সেখান থেকেই মূলত জাতীয় দলের বাইরে এই বাঁহাতি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT