1. pundrotvnews@gmail.com : admin :
চড়ের ভয়ে হেলমেট পরে মঞ্চে উপস্থাপক! - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

চড়ের ভয়ে হেলমেট পরে মঞ্চে উপস্থাপক!

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
dvdfgfd

অস্কারের চড়-কাণ্ড নিয়ে শোরগোল চলছে বিশ্বে। এর মাঝেই বসেছে গ্র্যামির জমকালো আয়োজন। অস্কারের আলোচিত সেই ঘটনার প্রভাব পড়েছে গ্র্যামিওতেও। উপস্থাপক নাটে বারগাটজে ডনস মঞ্চে উঠেছেন হেলমেট পড়ে।

dvdfgfd

অনুষ্ঠান শুরুর আগেই স্মিথকে খোঁচা দিয়ে লেভার বার্টন হঠাৎ ঘোষণা দেন, ‘এখন আমি আপনাদের সতর্ক করতে চাই, কারণ, এবার যিনি মঞ্চে আসছেন, তিনি একজন কমেডিয়ান। নিশ্চয়ই বুঝতে পারছেন, আমি কী বলতে চাইছি। সবাইকে সতর্ক করে বলছি, নিজের আসনেই বসে থাকবেন এবং নিজের হাত সামলে রাখবেন।’ তার এমন রসিকতায় তাল দেন নাটে বারগাটজেও। তিনি ক্রিস রকের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা প্রসঙ্গে বলেন, ‘কমেডিয়ানদের এখন থেকে অ্যাওয়ার্ড শোগুলোতে হেলমেট পরে কৌতুক করতে হবে।’

উল্লেখ্য, হলিউডের সবচেয়ে সম্মানজনক পুরস্কার ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে নিয়ে কৌতুক করায় উইল স্মিথ উপস্থাপক ও কৌতুক অভিনেতা ক্রিস রককে চড় মারেন। মূলত শারীরিক সমস্যার কারণে উইল স্মিথের স্ত্রী জাডার চুল পড়ে যায়। এই বিষয়টি নিয়ে কৌতুক করেন ক্রিস রক।

১৯৯৭ সালের ‘জি আই জেন’ সিনেমার নায়িকার মাথায় চুল কম থাকা নিয়ে সে সময় বেশ চর্চা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম। আর এ জন্যই রসিকতা করে তাকে ‘জি আই জেন ২’-এর নায়িকা হিসেবে ইঙ্গিত করেন সঞ্চালক ক্রিস। আর তখনই ধীর পায়ে স্টেজে উঠে সঞ্চালককে কষে চড় মারেন উইল স্মিথ।

এদিকে সংগীত জগতের সবচেয়ে আলোচিত পুরস্কার গ্র্যামি ঘোষণার এ সন্ধ্যাটি স্মরণীয় হয়ে থাকবে। কারণ যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেইনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি এ আয়োজনে ভাষণ দিয়েছেন। তার উপস্থিতিতে সংগীত জগতের সবচেয়ে বড় এই রাতে পুরস্কারপ্রত্যাশীরাও অবাক হয়ে যান।

অপরদিকে, অনুষ্ঠানের মাঝখানেই জীবনের প্রথম গ্র্যামি জিতে নিলেন পাকিস্তানি সুরকার আরুজ আফতাব। তার ‘মোহাব্বত’ উপস্থাপনা ছাপিয়ে গেল বিশ্বমঞ্চ। বেস্ট গ্লোবাল মিউজিক পারফরমেন্স ক্যাটাগরিতে ২০২২ সালে গ্র্যামি জিতলেন তিনি। নিউ ইয়র্কে বসবাসরত আরুজের এ জয়ে গর্ব অনুভব করছে এশীয় দেশগুলো। পাকিস্তান থেকে এই প্রথম কোনো মহিলা এই সম্মান পেলেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT