1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় মোবাইল চুরি চক্রের ৩ সদস্য আটক। ভিডিও - Pundro TV
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন



বগুড়ায় মোবাইল চুরি চক্রের ৩ সদস্য আটক। ভিডিও

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২

বগুড়ায় অভিনব কৌশলে মোবাইল ছিনতাই ও চুরি চক্রের তিন সদস্যকে আটক করেছে জেলা পুলিশ। শনিবার রাত সাড়ে ১০টার দিকে জাহানপুর থানাধীন আশেকপুর ইউনিয়নের রাণীরহাট বাজার থেকে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান চোরাই মোবাইল এবং মোবাইলের যন্ত্রাংশ উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- গোবিন্দগঞ্জ মহানগর এলাকার মোঃ মোকলেছুর রহমানের ছেলে মোঃ নূর কবীর শাকিল(২৪)। জাহানপুরের জগন্নাথপুর এলাকার মোঃ বিল্লালের ছেলে মোঃ স্বাধীন (২০) এবং একই এলাকার সাক্কী আব্বাসীর ছেলে মোঃ সাদী আব্বাসী(২০)।

দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, বেশ কিছুদিন যাবৎ শাজাহানপুর ধানাধীন রানীরহাট ও শাকপালা সহ থানার বিভিন্ন জায়গায় ফুড পান্ডার কাষ্টমার সেজে এবং অনলাইনে মোবাইল বিক্রির বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন মানুষকে পৃথক পৃথক স্থানে ডেকে এনে তাদের নিকট হতে স্মার্টফোন ছিনিয়ে নেয়া এমন গোপন সংবাদ এর ভিত্তিতে রাণীর হাট বাজারের পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে বিভিন্ন জায়গা অভিযান পরিচালনায় ১ নং আসামী শাকিল এর বাসা থেকে ১টি ফুড পান্ডার ডেলিভারি ব্যাগের ভিতরে ৩টি চোরাই ও ছিনতাইকৃত আইফোন,৩৩টি আইফোনের সামনে ও পিছনের অংশ এবং প্রায় ৬০টি বিভিন্ন ধরণের ভিতরের অংশ উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে শাজাহানপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

https://www.facebook.com/pundrotvbd/videos/498316298575196

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST