1. pundrotvnews@gmail.com : admin :
পুষ্টিমান সম্পন্ন জোসনা গ্রুপের চার ভোগ্যপণ্য মার্কেটিংয়ের ঘোষনা দিলেন ভিপি সাইফুল। ভিডিও - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

পুষ্টিমান সম্পন্ন জোসনা গ্রুপের চার ভোগ্যপণ্য মার্কেটিংয়ের ঘোষনা দিলেন ভিপি সাইফুল। ভিডিও

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২
dvdfgfd

মুনাফা নয়, ভোক্তা স্বাস্থ্য ও ক্রেতা স্বার্থ সংরক্ষনই মুল লক্ষ্য নির্ধারন করে বাজারে চারটি ভোগ্যপণ্য যথাক্রমে জোসনা সরিষার তেল, জোসনা গমের লাল আটা , সুজি ও সুগন্ধি চিনিগুঁড়ো চাল বাজারজাত করার ঘোষনা দিলেন জোসনা গ্রæপ অব ইন্ডাডাষ্ট্রির কর্ণধার বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবিদ ভিপি সাইফুল ইসলাম। তিনি শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে বিপুল সংখ্যক প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে ঐ ঘোষনা দেন। মতবিনিময় সভায় তিনি বলেন, জোসনা গ্রæপের ঐ চারটি পন্য ছাড়াও প্রতিটি পন্যের শতভাগ বিশুদ্ধতা গুন ও মানের পুর্ণ নিশ্চয়তা থাকবে।

dvdfgfd

এ ব্যাপারে কোন আপোষ থাকবেনা। জনাকীর্ণ এই মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, পন্যগুলো মুলতঃ তার জন্মদাত্রী মা এর নামে নামকরন করা হয়েছে। কাজেই এগুলোর উৎপাদন ও বিপননের প্রতিটি পর্বে মাতৃ¯েœহের পরশ থাকবে। পবিত্র মাহে রমজানের প্রাক্কালে কেন এই মার্কেটিং এমন এক প্রশ্নের জবাবে ভিপি সাইফুল বলেন, তিনমাস আগেই পন্যগুলো বাজারজাত করার টার্গেট ছিল। নানা কারনে সেটা হয়ে ওঠেনি। সেকারনে রমজান আমাদের সামনে উপস্থিত হয়েছে। মনে হচ্ছে এটা আল্লাহ তায়ালার খাস রহমত। তিনি বগুড়ার বিশিষ্ট রাজনীতিবিদ এবং বিএনপি সেন্ট্রাল কমিটির নির্বাহী সদস্য এবং বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি হওয়ায় জনাকীর্ন এই মতবিনিময় সভায় বগুড়া জেলা বিএনপি ও এর অঙ্গদলসমুহের বিপুল সংখ্যক নেতাকর্মীও উপস্থিত ছিলেন।

তাদের মধ্যে উল্লখযোগ্যরা হলেন, বগুড়া বার এর সাবেক এপিপি এ্যাডঃ নাজমুল হুদা পপন, সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া জেলা শাখার নেতা এ্যাডঃ আব্দুল মতিন, ইসলামী ঐক্যজোটের ইঞ্জিনিয়ার শামসুল হক, জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, অধ্যক্ষ আলীমুর রাজী তরুন, শামছুল হক রোমান, প্রভাষক শহিদুল ইসলাম, সাবেক কাউন্সিলর মাসুদ রানা মাসুদ, শ্রমিক নেতা লিটন শেখ বাঘা, স্বেচ্ছাসেবকদল শহর কমিটির সাবেক সভাপতি মাহবুব হাসান লেমন, পরিবেশক জাহিদ হোসেন, বুলবুল আহমেদ, সৈয়দ নাহিদ হাসান, আরেফিন খালিদ, শিশির প্রমুখ।

অনেকেই প্রশ্ন করেন আপনি বিএনপির কর্মকান্ডে নিষ্ক্রিয় কেন- জবাবে ভিপি সাইফুল বলেন, স্যরি, আমি এখানে বানিজ্যিক বিষয় নিয়ে উপস্থিত হয়েছি। রাজনীতির কথা এখন নয়। আপনারা আমার পন্য ব্যাবহার করুন গুনগত ব্যাবহার যাচাইয়ের পর সেগুলোর মান ও গুন যথাযথ কিনা আমাকে জােিনয় বাধিত করবেন। আমি মনে করি জোসনা ব্রান্ডের পন্যসমুহের ক্রেতা ও ভোক্তারাই হয়ে উঠবে আমাদের কোম্পনীর একেকজন ব্র্যান্ড এ্যাম্বাসেডার।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সাবেক সভাপতি রেজাউল হান রানু, সাবেক সহ-সভাপতি আব্দুর রহিম বগরা, আব্দুস সালাম বাবু, মুরশীদ আলম, মহসিন রাজু, কমলেশ মোহন্ত শানু, ঠান্ডা আজাদ, শফিউল আযম কমল, রেজাউল হক বাবু, শফিকুল ইসলাম শফিক, কালাম আজাদ, এস এম কাওসার, প্রদীপ মোহন্ত, আব্দুর রহমান টুলু, এম আর সাইন, রাহাত রিটু, আবুল কালাম আজাদ, আব্দুর রহিম (রহিম নিউজ), মেহেরুল সুজন, তোফাজ্জল হোসেন, তানসেন আলম, ইলিয়াস হোসেন, সাজ্জাদ পল্লব আমীন ম্যাক্স প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT