1. shahajahanbabu@gmail.com : admin :
ব্রুস উইলিস অভিনয় ছাড়লেও রাজনীতিকে বিদায় দিয়ে অভিনয়ে ফিরতে চান গোবিন্দ - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন



ব্রুস উইলিস অভিনয় ছাড়লেও রাজনীতিকে বিদায় দিয়ে অভিনয়ে ফিরতে চান গোবিন্দ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ অভিনয় থেকে অনেকটাই দূরে গিয়ে যোগ দিয়েছিলেন রাজনীতিতে। কংগ্রেস থেকে সাংসদও হয়েছিলেন তিনি। রাজনীতিতে আসার পর অভিনেতা গোবিন্দকে আর পর্দায় খুব একটা দেখা মিলেনি।

অথচ বলিউডের তিন খানের রাজত্বে গোটা বলিউড যখন ‘খান খান’, সেই সময় বাজার দখলের দৌড়ে এগিয়ে ছিলেন গোবিন্দ। নব্বইয়ের দশকে তার বেশিরভাগ সিনেমার পাশে ছিল ‘নাম্বার ওয়ান’। সেই গোবিন্দ রাজনীতির মাঠে সক্রিয় হয়ে কমিয়ে দেন অভিনয়।

কয়েক বছর ধরে রাজনীতির মাঠেও নেই তিনি। এবার তো এই অভিনেতা সাফ জানিয়ে দিলেন, রাজনীতি আর করবেন না। ভালো গল্প পেলে আবার সিনেমা করতে চান।

স্ত্রী সুনিতা আহুজাকে সঙ্গে নিয়ে মাঝেমধ্যেই পাহাড়ে ছুটি কাটাতে আসেন গোবিন্দ। এবারও গোবিন্দ ছুটি কাটাতে বেশ কিছু দিন ধরে রয়েছেন পশ্চিমবঙ্গের পাহাড়ি শহর দার্জিলিঙে । এখানেই নিজ বাড়ির সামনে সাংবাদিকদের তিনি বলেন, ‘আর রাজনীতি করছি না। নিজের ব্যবসায় সময় দিচ্ছি। পাশাপাশি ভালো গল্পের ছবির প্রস্তাব পেলে অভিনয়ও করবো।’

দার্জিলিংয়ে ছুটি কাটিয়ে খুব দ্রুতই মুম্বাই ফিরবেন বলে জানিয়েছেন গোবিন্দ।

অপরদিকে,অভিনয় ছাড়লেন জনপ্রিয় হলিউড অভিনেতা ব্রুস উইলিস। ৬৭ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি।

তবে এবার অভিনয়কে বিদায় জানালেন ফ্রাঞ্চাইজি সিনেমা ‘ডাই হার্ড’-এর এই তারকা।

সম্প্রতি তার পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘ব্রুস সম্প্রতি অ্যাফাসিয়া রোগে আক্রান্ত। শরীরে নান রকম জটিলতা দেখা যাওয়ায়  কথা বলতে অসুবিধা হচ্ছে।এজন্য তিনি অভিনয় পেশা ছাড়তে বাধ্য হচ্ছেন। আমাদের পরিবারের জন্য এই সময়টি অত্যন্ত কঠিন। আপনাদের সবার ভালোবাসা প্রয়োজন। আমরা জানি, ব্রুসের জন্য তার অনুরাগীরা কতটা গুরুত্বপূর্ণ এবং ব্রুস আপনাদের কতো প্রিয়। তাই, সবাইকে এই সিদ্ধান্তের কথা জানানো হলো। ’

অ্যাফাসিয়া রোগে আক্রান্ত ব্যক্তিদের শব্দ উচ্চারণে ও কথা বলতে অসুবিধা হয়। লেখার ক্ষেত্রেও অক্ষমতা তৈরি হয়। কিন্তু অভিনয়ের ক্ষেত্রে শিল্পীরা কথা বলেই অভিব্যক্তি প্রকাশ করেন। সম্প্রতি অভিনয় করতে গিয়ে ব্রুসও এই সমস্যার সম্মুখীন হন। এর পরেই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নেন এই অভিনেতা।

জার্মান বংশোদ্ভূত ব্রুস উইলিস আশির দশকে কমেডি-ড্রামা ধারাবাহিক ‘মুনলাইটনিং’ এ অভিনয় করে জনপ্রিয়তা পান। এরপর হলিউডের সিনেমায় খ্যাতি অর্জন করেন। ‘ডাই হার্ড’ সিনেমার পুলিশ কর্মকর্তার চরিত্রটি তার ক্যারিয়ারের অন্যতম জনপ্রিয় চরিত্র।

চার দশকের অভিনয় জীবনে প্রায় ১০০ সিনেমায় অভিনয় করেছেন ব্রুস উইলিস। যার মধ্যে ‘পাল্প ফিকশন’ ও ‘দ্য সিক্স সেন্স’ চলচ্চিত্র সর্বমহলে প্রশংসিত হয়। তিনি এ পর্যন্ত একটি গোল্ডেন গ্লোব এবং দুটি এমি অ্যাওয়ার্ড জিতেছেন

ব্রুস উইলিসের অনান্য জনপ্রিয় সিনেমার মধ্যে রয়েছে- ‘টুয়েলভ মাংকিস’, ‘দ্য ফিফ্‌থ এলিমেন্ট’, ‘আর্মাগেডন’, ‘আনব্রেকেবল’, ‘সিন সিটি’, ‘লোপার’, ‘মুনরাইজ কিংডম’ এবং ‘জি আই জো.:

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST