1. pundrotvnews@gmail.com : admin :
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন এ আর রহমান - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন এ আর রহমান

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
dvdfgfd

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ আর রহমানের কনসার্ট। টানা তিন ঘণ্টা পারফর্ম করবেন তিনি। তার জনপ্রিয় গানগুলোর পাশাপাশি এ সময় বঙ্গবন্ধুকে নিয়ে হিন্দি ও বাংলা গানও পরিবেশন করবেন তিনি। এই সময়ে এ আর রহমান গাইবেন প্রায় ৩৫টি গান।

dvdfgfd

এর আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন অস্কারজয়ী সুরকার, সংগীতশিল্পী এ আর রহমান। সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

কনসার্টে বঙ্গবন্ধুকে নিয়ে দুটি গান গাইবেন এ আর রহমান। গান দুটি বাংলা ও হিন্দি ভাষায় লিখেছেন বাংলাদেশি গীতিকার জুলফিকার রাসেল। সুর ও সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান নিজেই।

বিসিবি জানায় ‘বোলো জয় বঙ্গবন্ধু’ শিরোনামের হিন্দি গানটি গাইবেন এ আর রহমান। এর আগে গত বছর স্বাধীনতা দিবসে জাতীয় প্যারেড স্কয়ারে ‘মুজিব চিরন্তন’ অনুষ্ঠানে গানটির ভিডিও প্রদর্শিত হয়। একই সঙ্গে ‘আজও শুনি বজ্রধ্বনি’গানটিও গাইতে পারেন এআর রহমান। এছাড়া এআর রহমান ও তার সঙ্গীরা মিলে ৩ ঘণ্টায় ৩৫টি গান পরিবেশন করবেন।

সন্ধ্যা ৬টায় শুরু হবে কনসার্ট। দেশবরেণ্য কন্ঠশিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস স্থানীয় শিল্পী হিসেবে এ কনসার্টে সংগীত পরিবেশন করবেন। বসুন্ধরা গ্রুপ এ অনুষ্ঠানের অফিসিয়াল স্পন্সর। সহযোগী স্পন্সর হিসেবে ওয়ালটন এবং ওরিয়ন গ্রুপও সম্পৃক্ত এ কনসার্টে।

বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক জানান, যেহেতু এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন, তাই নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা থাকবে। ঢাকায় হওয়া যে কোনো আন্তর্জাতিক আসরের চেয়ে অনেক বেশি ও কড়া নিরাপত্তা থাকবে।

মল্লিক বলেন, এই কনসার্ট ও বিশ্ব একাদশ আর এশিয়া একাদশের ম্যাচ আয়োজনের কথা ছিল ২০২০ সালে। কিন্তু করোনার কারণে তা পারিনি। তবে এবার সুযোগ হয়েছে কনসার্ট আয়োজনের।

এ কনসার্ট দেখতে তিন ক্যাটাগরিতে টিকিট রাখা হয়েছে। এর মধ্যে স্টেজের সামনে মাঠের ভেতরে ‘প্লাটিনাম’ ক্যাটাগরির টিকিটের মূল্য ১০ হাজার টাকা। মাঠের ভেতরে ‘গোল্ড’ ক্যাটাগরির টিকিট এর দাম ৫ হাজার টাকা। এছাড়া ক্লাব হাউজের ব্রোঞ্জ ক্যাটাগরির প্রতিটি টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা করে। মিরপুর শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে এ টিকিট মিলবে।

কনসার্টটি উপস্থাপনা করবেন বাংলাদেশি উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিরা যোগ দেওয়ার কথা রয়েছে।

২৭ মার্চ (রোববার) ঢাকায় এসেছেন এ আর রহমান। সোমবার বিকালে মিরপুর স্টেডিয়াম ঘুরে গেছেন তিনি। এর আগে ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিসিবি আয়োজিত এক কনসার্টে পারফর্ম করেছিলেন এ আর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT