1. pundrotvnews@gmail.com : admin :
বগুড়ায় পুলিশের তালিকা ভূক্ত শীর্ষ সন্ত্রাসী ২২ মামলার আসামী ব্্রাজিল অস্ত্রসহ গ্রেফতার ভিডিওসহ - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

বগুড়ায় পুলিশের তালিকা ভূক্ত শীর্ষ সন্ত্রাসী ২২ মামলার আসামী ব্্রাজিল অস্ত্রসহ গ্রেফতার ভিডিওসহ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
dvdfgfd

বগুড়ায় পুলিশের তালিকা ভূক্ত শীর্ষ সন্ত্রসী ২২ মামলার আসামী মো: ব্্রাজিল (৩২) নামের এক যুবককে অস্ত্রসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সে বগুড়া শহরের ১৪ নম্বর ওয়ার্ডে ইসলামপুর এলাকার শাজাহান ওরফে কালু মিয়ার ছেলে।

dvdfgfd

এসময় তার কাছে থাকা একটি পিস্তুল,একটি ম্যাগজিন, ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার সাবইন্সপেক্টর মীর রায়হায় সিদ্দিকীর নেতৃত্ব একটি দল অভিযান চালিয়ে শহরের বকসিবাজার এলাকা হতে সোমবার রাতে ব্রাজিলকে গ্রেফতার করে। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে সে স্বীকার করে তার কাছে থাকা পিস্তলটি পালশা চৌকির পাড় মাটির নীতে লুকানো আছে। রাত আড়াইটায় তার দেখানো জায়গা হতে অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।

এবিষয়ে সদর থানয় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ব্্রাজিলের বিরুদ্ধে মারপিট অস্ত্র ,ছিনতাই,চাঁদাবাজি,চাকুমারা এসিড নিক্ষেপসহ রয়েছে নানা অভিযোগ। তার চাঁদাবাজিতে এলাকার সাধারন মানুষ অতিষ্ট হয়ে উঠেছিল।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা,ইন্সপেক্টর তদন্ত জাহিদের নির্দেশনায় অভিযানিক দলটি তালিকা ভূক্ত এই সন্ত্রসীকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে করা মামলা ২টি বিস্ফোরক মামলা ৫টি,সন্ত্রস বিরোধী আইনে ২টি,মাদক মামলা ১টি, বিশেষ ক্ষমতা আইনে ৪টি, চাঁদাবাজি ৬টি ও এসিড নিক্ষেপ সংক্রান্ত মামলা রয়েছে ২ টি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT