1. pundrotvnews@gmail.com : admin :
চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে দাঁড়াচ্ছেন হিরো আলম ভিডিওসহ - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে দাঁড়াচ্ছেন হিরো আলম ভিডিওসহ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২০ মার্চ, ২০২২
dvdfgfd

ডিশ ব্যবসায়ী থেকে মডেলিং শুরু করেছিলেন হিরো আলম। এরপর গান গেয়েছেন, চলচ্চিত্রে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। গত জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করেছিলেন চলচ্চিত্র ও ইউটিউবের আলোচিত এই অভিনেতা। এবার আসন্ন  চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি।  তিনি নিজেই গনমাদ্ধমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

dvdfgfd

গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। সমিতির প্রশাসক হিসেবে দায়িত্বে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নুরুল হক। প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করেছেন প্রশাসক। আগামী ২১ মে এফডিসিতে এ নির্বাচন হবে।

গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, ‘আমি নিজের টাকা দিয়ে ৫ টি সিনেমা বানিয়েছি। এই প্রযোজক সমিতির সদস্য হয়েছি। এবার আমি নির্বাচন করবো। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, চলচ্চিত্র বানাতে চাই। এখন সকলের সহযোগিতা চাই। ’

’ তিনি বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনের সময় এফডিসিতে নিপুণ আপুর জন্য ভোট চাইতে গিয়েছিলাম কয়েকদিন। তখন আমাকে কয়েকজন অপমান করেছে। তারা আমাকে বলেছে আমি নাকি চলচ্চিত্রের কেউ না। এই অপমানের প্রতিবাদের জন্য এবার প্রযোজক সমিতির নির্বাচনে সদস্য পদে দাঁড়াবো। যারা আমাকে নিপুণ আপুর পক্ষে ভোট চাওয়ায় অপমান করেছিল তারাও চলচ্চিত্রের সম্মানিত মানুষ। কিন্তু তারা নোংরা মনের। তারা একটি নোংরা লোকের হয়ে নির্বাচনে কাজ করেছে। তাই আমাকে তারা কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রচারণায় মেনে নিতে পারেনি।’

কোন পদে নির্বাচন করবেন এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রকে আমি ভালোবাসি। চলচ্চিত্রে কাজ করতে চাই নিয়মিত। শুনছি এবার প্রযোজক সমিতির নির্বাচনে দুইটা প্যানেল হবে। এখনো আমি দুই প্যানেলের কারো সঙ্গে কথা বলিনি। তবে আমার ইচ্ছে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার। যেহেতু প্রথম বার তাই বড় কোনো পদে দাঁড়াবো না। আমি ইতিমধ্যেই কাগজপত্র জমা দিয়েছি। আমি সব সময় বিশ্বাস করি স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT