1. shahajahanbabu@gmail.com : admin :
সিনেমা দেখার জন্য ভারত সরকারের ছুটি ঘোষণা! - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন



সিনেমা দেখার জন্য ভারত সরকারের ছুটি ঘোষণা!

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ মার্চ, ২০২২

ভারতে সিনেমা দেখার জন্য ছুটি ঘোষণা করেছে দেশটির মধ্যপ্রদেশের রাজ্য সরকার। ১৯৯০ সালে কাশ্মীরের হিন্দু পণ্ডিতদের ওপর নির্যাতনের গল্পে নির্মিত আলোচিত-সমালোচিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমা দেখতে পুলিশ কর্মকর্তাদের বিশেষ ছুটি দিচ্ছে ভারতের মধ্যপ্রদেশ রাজ্য সরকার। এখবর জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভি।

সোমবার রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জানিয়েছেন, মধ্যপ্রদেশের পুলিশরা ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমা দেখার জন্য ছুটি পাবেন। পুলিশপ্রধান সুধীর সাক্সেনাকে সেই নির্দেশ দেওয়া হয়েছে।

এখানেই শেষ নয়, বিজেপিশাসিত চার রাজ্য মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, গুজরাট ও হরিয়ানায় সিনেমাটি এরই মধ্যে করমুক্ত ঘোষণা করা হয়েছে। বিবেক অগ্নিহোত্রী রচিত ও পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ ১১ মার্চ মুক্তির পর চার দিনে ৪২.২০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়েছে। ধারণা করা হচ্ছে, সপ্তাহ শেষে ৭৫ কোটি রুপি আয় করতে পারে সিনেমাটি।

সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার ও পল্লবী যোশি। কাশ্মীরি হিন্দু পণ্ডিতদের কাশ্মীর থেকেই তাড়িয়ে দেওয়ার গল্প উঠে এসেছে সিনেমায়। এদিকে ভারতের প্রধানমন্ত্রী দাবি করেছেন, ষড়যন্ত্রের শিকার হচ্ছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। সেই সত্যিটা ধামাচাপা দিতে আসরে নেমে পড়েছে ‘গ্যাং’।

মঙ্গলবার বিজেপির সংসদীয় দলের বৈঠকে মোদি বলেন, এখন আপনারা দেখেছেন যে দ্য কাশ্মীর ফাইলস নিয়ে আলোচনা সমালোচনা  চলছে।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST