1. pundrotvnews@gmail.com : admin :
সাকিব সত্যিই ক্রিকেটার নাকি বিজ্ঞাপনের মডেল ভিডিওসহ - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

সাকিব সত্যিই ক্রিকেটার নাকি বিজ্ঞাপনের মডেল ভিডিওসহ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
dvdfgfd

বাংলাদেশের পোস্টার বয় সাকিব আল হাসান, বিশ্ব সেরাদের তালিকায় শীর্ষে তার অবস্থান। টাকা বেশি তাই ক্রিকেটকে বেছে নিয়েছেন অবশেষে, অন্য সবার চেয়ে তাকে নিয়েই আলোচনা-সমালোচলা বেশি হয় দেশে। শারীরিক ও মানষিক ভাবে আনফিট তাই দক্ষিন আফ্রিকা সিরিজে ছুটির জন্য করেছেন আবেদন, যা রিতিমত ক্রিকেট পাড়ায় লাগিয়েছে আগুন। ক্রিকেট পাড়ায় আগুন জ্বলতে থাক, একবার একটু সাকিবের ফেইসবুক পাতা নজর দেওয়া যাক।

dvdfgfd

কোনো বিজ্ঞাপনের মডেল বা ফিল্মস্টার ভেবে ভুল করবেন না। আইসক্রিম, দেয়ালের টাইলস, বার্গার থেকে শুরু করে বেবি ডায়াপার, সব বিজ্ঞাপনে যেন তাকেই দরকার। সেলিব্রিটি হিসেবে বিজ্ঞাপন করতেই পারেন, এটি তার ব্যক্তিগত ব্যাপার, তবে দেশের ক্রিকেটেও তো সমান গুরুত্ব দেওয়া দরকার।

এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেট খেলার মতো মানসিক ও শারীরিক অবস্থায় নেই তিনি, তবে কি দুবাইয়ে বিজ্ঞাপনের সুট করতে যাওয়ার কারণ শুরুই মানি? বিসিবি পরিচালক ও জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ জানতে চেয়েছেন সাকিবের ব্যাস্ততা কোথায়, আইপিএল এ দল পেলে ঠিকি খেলতে যেত সেথায়।

সাকিব কে নিয়ে সমালচনা যখন তুংগে, জালাল ইউনুস কথা বলেছেন সাকিবের সঙ্গে। বিসিবি আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রাম দিয়েছে। বুধবার সন্ধায় নিদেজের মধ্যে সিদ্ধান্ত নিয়ে গণমাধ্যমকে এমন খবর জানান, বিসিবির অপারেশনস প্রধান। বিশ্বের বুকে সাকিব ওই একটায়।

সেদিন সাকিব থাকবে না, ক্রিকেট কি বসে থাকবে? নাকি অন্য কাউকে খুজে নিয়ে আপন মহিমায় চলবে? বিদেশি কোচদের তো ভালোই লাগে প্রতি মাসে বেতন নিতে, কিন্তু তারা কি পারছে নতুন কোনো সাকিবের জন্ম দিতে?

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT