1. pundrotvnews@gmail.com : admin :
এলাহী কাণ্ড, বিয়ে বাড়িতে হলো সিনেমার প্রিমিয়ার ভিডিওসহ - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১২:০৩ অপরাহ্ন

এলাহী কাণ্ড, বিয়ে বাড়িতে হলো সিনেমার প্রিমিয়ার ভিডিওসহ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
dvdfgfd

ঢাকার চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির অন্তঃসত্ত্বা হওয়ার খবর সবার জানা। প্রায় তিন মাসের অন্তঃসত্ত্বা তিনি। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তাঁরা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। শরিফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। এই দুজনের চেষ্টায় চার হাত এক হয়। আগামীকাল ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত চরকি প্রযোজিত সিনেমা ‘গুণিন’।

dvdfgfd

এই প্রথম চরকি কোনো কনটেন্ট ওটিটিতে মুক্তির আগে সিনেমা হলে মুক্তি দিচ্ছে। ‘গুণিন’ সিনেমাটির প্রিমিয়ারের আয়োজনেও ছিল ভিন্নতা। সিনেমার প্রধান দুই চরিত্র রাবেয়া-রমিজ অর্থাৎ পরীমনি-শরিফুল রাজের বিয়ের আয়োজনের মধ্যে দিয়ে সাজানো হয় পুরো এই অনুষ্ঠান। গুণিন বাড়ির ছেলে ও মিয়া বাড়ির মেয়ের বিয়ের এই শুভদিনে দেখানো হয় তাদের অভিনীত সিনেমা ‘গুণিন’। ৯ মার্চ সন্ধ্যায় রাজধানীর মাদানী এভিনিউয়ের শেফ’স টেবিল কোর্টসাইডে বসেছিল এই বিয়ের আসর। প্রথমেই পালকিতে করে রাবেয়া-রমিজ বিয়ের মঞ্চে উপস্থিত হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘গুণিন’ সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিমসহ অভিনেতা-অভিনেত্রী পরীমনি, শরিফুল রাজ, দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। তিন নাতি—রহম, আলী ও রমিজ। গুনিনের রহস্যজনক মৃত্যুর পর দুই নাতির মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প ছবির মূল উপজীব্য। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে সিনেমার চিত্রনাট্য তৈরি করা হয়েছে। সিনেমার নামভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

মুখ্য দুই চরিত্রে দেখা যাবে শরিফুল রাজ ও পরীমনিকে। সিনেমায় তাঁরা রমিজ ও রাবেয়া

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT