1. shahajahanbabu@gmail.com : admin :
সরকারি শাহ্ সুলতান কলেজ রোভার স্কাউট গ্রুপের ডে ক্যাম্প ও দীক্ষানুষ্ঠান সম্পন্ন - Pundro TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন



সরকারি শাহ্ সুলতান কলেজ রোভার স্কাউট গ্রুপের ডে ক্যাম্প ও দীক্ষানুষ্ঠান সম্পন্ন

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

বগুড়ায় রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট সদস্যদের অংশগ্রহণে বার্ষিক ডে ক্যাম্প ও দীক্ষানুষ্ঠানঅনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১.০০ টায় সরকারি শাহ্ সুলতান কলেজ প্রাঙ্গণে পতাকা উত্তোলন এবং ক্রুমিটিং এর মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।
উক্ত ডে ক্যাম্প ও দীক্ষানুষ্ঠানের উদ্বোধন করেন সরকারি শাহ্ সুলতান কলেজ রোভার স্কাউট গ্রুপের সভাপতিbপ্রফেসর মোঃ শহিদুল আলম।দীক্ষানুষ্ঠান পরিচালনা করেন, স্কাউটার মোহাম্মদ এমদাদুল হকগ্রুপ সম্পাদক , সরকারি শাহ্ সুলতান কলেজ রোভার স্কাউট গ্রুপ, বগুড়া।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর সুলতান আহম্মেদ । অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন স্কাউটার মোঃ সামছুল হক মন্ডল, স্কাউটার আতিকুল আলম, আর এস এল প্রতিনিধি বগুড়া জেলা রোভার, স্কাউটার কামাল উদ্দিন শামীম, জনাব মোঃ আব্দুল করিম, স্কাউটার মুহাম্মদ আলমগির হাসান , স্কাউটার মাসুমা আক্তার জাহান।
দিনব্যাপী এই ডে ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠানে বিপি পিটি, তাঁবুকলা, গ্যাজেট, স্কাউট আন্দোলনের জন্ম ও ইতিহাস, হাইকিং ও ক্যাম্প ফায়ার, রোভার প্রোগ্রাম ও ব্যাজ অর্জন কৌশল সহ রোভার স্কাউট বিষয়ক বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রোভার সদস্যদের ধারণা প্রদান করা হয়। এতে প্রায় ৪০ জন রোভার স্কাউট ও গার্ল ইন রোভার স্কাউট সদস্য অংশগ্রহণ করে।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST