1. shahajahanbabu@gmail.com : admin :
মুক্তিযোদ্ধারা ডিজিটাল পরিচয়পত্র পাবে: আ ক ম মোজ্জামেল - Pundro TV
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন



মুক্তিযোদ্ধারা ডিজিটাল পরিচয়পত্র পাবে: আ ক ম মোজ্জামেল

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৬ মার্চ, ২০২২

শনিবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে ঢাকা পশ্চিমাঞ্চলের মুক্তিযোদ্ধাদের মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোজ্জামেল হক বলেন, “ইতোমধ্যে ৩০ হাজার মুক্তিযোদ্ধাকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। আগামী ১৭ এপ্রিলের মধ্যে দেশের সকল মুক্তিযোদ্ধারা ডিজিটাল পরিচয়পত্র ও সনদও পাবে।”

শনিবার দুপুরে মানিকগঞ্জে ঢাকার পশ্চিমাঞ্চলের ২১টি উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে মিলনমেলার আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে সাড়ে ৩ হাজার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

মিলনমেলার আয়োজক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বঙ্গবন্ধুকে হত্যার পর প্রতিক্রিয়াশীল গোষ্ঠী মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার চেষ্টা করেছে। কুৎসা রটিয়ে মুক্তিযোদ্ধাদের বিতর্কিত করারও চেষ্টা করেছিল। এখনও মুক্তিযুদ্ধের বিরোধীরা বসে নেই। তারা দেশকে অকার্যকর করতে নানা ষড়যন্ত্র করছে।”

অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, পাট ও বস্ত্র মন্ত্রী গোলম দস্তগীর গাজী, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা জামাল মহিউদ্দিন, সংসদ সদস্য শাহাজাহান খান, নাঈমুর রহমন দুর্জয় ও মমতাজ বেগম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST