1. shahajahanbabu@gmail.com : admin :
ভারতের বিরোধী দলগুলো আমার মৃত‍্যু কামনা করে : মোদি। ভিডিও - Pundro TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন



ভারতের বিরোধী দলগুলো আমার মৃত‍্যু কামনা করে : মোদি। ভিডিও

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

কাশি তথা বারাণসীতে দাঁড়িয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভোটারদের বলেছেন, কাশি থেকেই নাকি বিরোধীরা তার মৃত্যু কামনা করেছিল। আর তাতে তিনি খুশিই হয়েছিলেন। যদিও ভারতের বিরোধী দলগুলো বলেছে, মোদি এসব বলছেন ভোট টানার জন্য।

২০১৪ সাল থেকে কাশির নির্বাচিত এমপি নরেন্দ্র মোদি। ওই কাশি তথা বারাণসীতে অবস্থান করার সময় মোদি বলেছেন, ‘‌আমরা সবাই দেখেছি যে ভারতীয় রাজনীতিতে মানুষ কতটা নীচে নেমেছে। এ বারণসীতেই আমার মৃত্যু কামনা করা হয়েছে। তাতে আমি খুশিই হয়েছি।’ কারণ, এর মানে হচ্ছে যতক্ষণ না আমি মরছি ততক্ষণ না আমি কাশিকে ছাড়ব, না কাশির মানুষ আমায় ছাড়বেন।’‌

মোদির এ কটাক্ষের নিশানা মূলত উত্তর প্রদেশের প্রধান বিরোধী দলের নেতা অখিলেশ যাদব।

এদিকে কাশিতে একাধিক প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। এমনকি মন্দিরের সংস্কারের কাজ শেষ হওয়ার আগেই তা উদ্বোধন করে দেন মোদি। বিরোধীরা বলছেন যে ভোটবিধি আরোপিত হওয়ার আগেই প্রধানমন্ত্রী এসব করে নাম কিনতে চাইছেন। বিজেপি–র হয়ে প্রচার সেরে নিচ্ছেন।

ওই প্রসঙ্গেই অখিলেশ যাদব বলেছিলেন, ‘‌ভালোই হলো। ওঁরা (বিজেপি নেতারা) এখানে এক মাস কেন, দু’‌–তিন মাস থাকতেই পারেন। কারণ, এটাই সঠিক জায়গা ওঁদের জন্য। মানুষ মারা যাওয়ার আগে তো কাশিতেই থাকেন।’‌

উল্লেখ্য, হিন্দুধর্মে বলা হয় যে মানুষের মৃত্যুর আগে কাশিতেই কাটানো উচিত। পুণ্যার্জন হয়। স্বর্গপ্রাপ্তি হয়। অখিলেশের এমন মন্তব্যের জন্যই রোববার বারাণসীতে প্রচারের সময় তাকে কটাক্ষ করেন মোদি।

৭ মার্চ ভোট বারাণসীতে। এখানে মোট পাঁচটি বিধানসভা আসন রয়েছে। এখানে ২০১৭ সালের নির্বাচনে বিজেপি চারটি ও আপনা দল (‌সোনলাল)‌ একটি আসনে জেতে।

https://www.facebook.com/watch/?v=499191434984325

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST