1. pundrotvnews@gmail.com : admin :
বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু প্রাণ ফিরেছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের । ভিডিও - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:১৫ অপরাহ্ন

বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু প্রাণ ফিরেছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের । ভিডিও

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
dvdfgfd

দক্ষিণ আফ্রিকা সফরকে সামনে রখেে দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর বাংলাদশে টাইর্গাস দলের ১১দিন ব্যাপী অনুশীলন ক্যাম্পের মধ্য দিয়ে প্রাণ ফিরেছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। শনিবার বগুড়ায় শুরু হয়ছেে বাংলাদশে টাইগার্সের অনুশীলন ক্যাম্প।

dvdfgfd

২৫ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে অনুশীলন চলবে বাংলাদেশ টাইগার্সের। প্রথমবার ঘোষিত দলে আছেন ২৩ ক্রিকেটার। টেস্ট দলের সদস্য ছাড়াও বিপিএলে ভালো করা পেসারদের বেশি রাখা হয়েছে এই দলে। জাতীয় দলের চলমান সিরিজের বাহিরের খেলোয়াড়রা অংশ নিয়েছে এই ক্যাম্পে। একই সঙ্গে সম্প্রতি জাতীয় দলে খেলেছেন কোনো কারণে বাদ পড়েছেন এমন ক্রিকেটাররাও আছেন।

এই প্রোগ্রামের জন্য ৯ জন কোচের একটি প্যানেলও এসেছেন বগুড়ায়। এবারের প্রোগ্রামে প্রধান কোচ হিসেবে আছেন মিজানুর রহমান বাবুল। তাদের সাথে আফতাব আহমেদ, সাবেক পেসার নাজমুল হোসেনও আছেন।

২৩ জনের এই দলে আছেন মুমিনুল হক, ফজলে মাহমুদ, মোহাম্মদ সাইফ হাসান, সাদমান ইসলাম অনিক, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, সৈকত আলি, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাইম হাসান, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন।

জাতীয় দলের এ ছায়া দলটি কোনো সিরিজ খেলবে না, তবে নিয়মিত অনুশীলন ক্যাম্প করবে। এতে করে ক্রিকেটারদের আর বসে থাকতে হচ্ছে না। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাররা সর্বোচ্চ সুবিধা নিয়েই নিজেদের প্রস্তুত রাখতে পারবেন। ২৫ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে অনুশীলন চলবে ছায়া দলের। মূলত প্রোটিয়া সিরিজের প্রস্তুতির জন্যই এ ক্যাম্প।

সবশেষ ২০০৬ সালে শ্রীলঙ্কার বিপক্ষে এই মাঠে একটি টেস্ট ও ওয়ানডে ম্যাচ খেলে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডে জয়ও আসে সেবার। দক্ষিণ আফ্রিকা সফরের কথা মাথায় রেখে টেস্ট অধিনায়ক মুমিনুল হকের পরামর্শে বগুড়ার পিচকে ওই কন্ডিশনের মতো তৈরি করা হয়েছে। ১১ মার্চ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলতে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT