1. pundrotvnews@gmail.com : admin :
বন্ধু ফারহানের পর বিয়ের ইচ্ছে জেগেছে হৃতিকের - Pundro TV
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

বন্ধু ফারহানের পর বিয়ের ইচ্ছে জেগেছে হৃতিকের

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
dvdfgfd

আবারও বিয়েরপিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন কাহো না পেয়ার হে তারকা হৃতিক রোশন।  বলিউডে ফারহান আখতার ও হৃতিক রোশনের বন্ধুত্বও দীর্ঘদিনের। সে কারণেই ফারহানের বিয়েতে বলিউডের মধ্যে একমাত্র হৃতিকই দাওয়াত পেয়েছিলেন। গত ১৯ ফেব্রুয়ারি বিয়ে করেছেন এ অভিনেতা-নির্মাতা। আর এর পর থেকেই গাঁটছড়া বাঁধার বিষয়টি মাথাচাড়া দিয়ে উঠেছে হৃতিকের।

dvdfgfd

ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মডেল সাবা আজাদের সঙ্গে সম্পর্কে খুবই ঘনিষ্ঠ হৃতিক। তিনি চান, প্রেমের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে।  কেবল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই বিয়ে হবে সাবা-হৃতিকের।

২০ ফেব্রুয়ারি হৃতিকের চাচা রাজেশ রোশনের নেটমাধ্যমে পোস্ট করা পারিবারিক ছবি উসকে দিয়েছিল এই জল্পনা। সেখানে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ছিলেন সাবা আজাদও।

এর আগে হৃতিক একসময় টুইটারে সাবা আজাদের একটি ভিডিও লাইক করে শেয়ার করেছিলেন। প্রতিক্রিয়ায় সাবা হৃতিককে মেসেজ করে ধন্যবাদ জানিয়েছিলেন। এভাবেই নাকি শুরু হয় তাদের সম্পর্ক। এর পর দুজনে  গোয়াতে গিয়েছিলেন ছুটি কাটাতে।

তবে প্রেম বা বিয়ের বিষয়ে তারা দুজনে মুখে কুলুপ আঁটলেও হৃতিকের পরিবারের কাছে গ্রহণযোগ্যতা বেড়েছে সাবার। আর সে কারণেই পরিবারের সদস্য বনে গেছেন তিনি।

সাবা সিং গারওয়াল সংক্ষেপে সাবা আজাদ নামে পরিচিত, একজন ভারতীয় অভিনেত্রী, নাট্যনির্মাতা এবং মিউজিশিয়ান। ২০০৮ সালে ভারতীয় সিনেমা দিলকাবাড্ডিতে প্রধান চরিত্রগুলোর একটিতে অভিষেক হয় সাবার। কমিডি ফিল্ম মুজছে দোস্তি কারোগিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান তিনি। সনি টিভিতে চলতি বছরের জনপ্রিয় ভারতীয় সিরিজ ‘রকেট বয়েজ’এ পারভানা ইরানি চরিত্রে অভিনয় করেছেন সাবা। ১৯৯১ সালে জন্ম নেওয়া সাবার বয়স এখন ৩১ বছর।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের মতে, শিগগিরই বিয়েরপিঁড়েতে বসবেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT