1. shahajahanbabu@gmail.com : admin :
সান্তাহারে ট্রেনের নিচে ঝাঁপিয়ে মা- মেয়ের আত্মহত্যা - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন



সান্তাহারে ট্রেনের নিচে ঝাঁপিয়ে মা- মেয়ের আত্মহত্যা

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

বগুড়ার সান্তাহারে ট্রেনের নিচে ঝাঁপিয়ে মা ও মেয়ে আত্মহত্যা করেছে। নিহতরা হলো মরিয়ম বেগম (২৭) ও তার ৫ বছরের শিশু কন্যা নুরজাহান ইসলাম মৃত্তকা। তারা উপজেলার সান্তাহার ইউনিয়নের পান্নাতপুর গ্রামের নাইম ইসলামের স্ত্রী ও কন্যা।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রানীনগর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানায় একটি অসাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী জানায়, ২০১৫ সালের শেষের দিকে রানীনগর এনায়েত পুর গ্রামের মরিয়ম বেগমের সঙ্গে সান্তাহার ইউপির পান্নাতপুর গ্রামের নাইম ইসলামের বিবাহ হয়। গত কয়েকবছর ধরে তাদের সংসার জীবনে কলহ চলছিল এমন অভিযোগ স্থানীয়দের। বুধবার রাতে তাদের মধ্যে কথা-কাটাকাটিসহ একপর্যায়ে স্ত্রীর গায়ে হাত তোলেন স্বামী নাইম ইসলাম।
পরে বৃহস্পতিবার বেলা ১২টায় স্বামীর উপর অভিমান করে রানীনগগর স্টেশন এলাকায় ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের নিচে মা ও মেয়ে ঝাঁপিয়ে পড়েন। এতে ঘটনাস্থলে তাদের দুজনের মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার উপ পরিদর্শক শ্রী নরেশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা মেয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST