1. pundrotvnews@gmail.com : admin :
সরকারি আজিজুল হক কলেজে ভালোবাসা বঞ্চিতদের মিছিল - Pundro TV
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

সরকারি আজিজুল হক কলেজে ভালোবাসা বঞ্চিতদের মিছিল

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
সরকারি আজিজুল হক কলেজে ভালোবাসা বঞ্চিতদের মিছিল
dvdfgfd

কি ভাবছেন এটি কোনো রাজনৈতিক দলের মিছিল?

dvdfgfd

” না ” কোনো রাজনৈতিক দলের মিছিল নয়। এটি প্রেমিকা না পাওয়ার আক্ষেপে বগুড়া সিঙ্গেল কমিটির মিছিল।

পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবসে যখন সবাই জীবনে চলার পথে ভালোবাসার স্বাদ নিতে ব্যাস্ত তখন সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে বগুড়া সিঙ্গেল কমিটি প্রেমের সুষ্ঠ বন্টনের দাবিতে মানব বন্ধন করেছে। কর্মসূচিতে উপস্থিত ছিলেন অত্র কমিটির সভাপতি সাব্বির আহমেদ সাকিল‚ সাধারণ সম্পাদক হাবিবুল বাশার হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদকসাব্বির হোসেন‚ সাংগঠনিক সম্পাদক: তানভীর তারেক নিশান এবং সদস্য নূর মোহাম্মদ রাসেল‚ ফরহাদ হোসেন‚ হিজবুল্লাহ‚ তানভীর‚ ফারুক, আশরাফুল সহ আরও অনেক সিঙ্গেল সহযোদ্ধারা।

মানববন্ধন শেষে মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়র প্রদক্ষিণ করে। কেউ পাবে কেউ পাবে না, তা হবে না-তা হবে না এমন স্লোগানে ছেলে মেয়েদের একাধিক রিলেশনে যুক্ত না থাকার আহ্বান ও জানিয়েছেন তারা। দিনটিকে উদযাপনে জন্য বগুড়ার তরুন-তরুনি সহ অনেকেই ঘুরতে এসেছেন বিভিন্ন পার্ক, উদ্যান আর কলেজ ক্যাম্পাসে। এমন সময় ভালোবাসা বঞ্চিতদের ব্যাতিক্রমি এ আয়োজন অনেকের কাছে ভিন্নরকম অভিজ্ঞার জন্ম দিয়েছে।

পহেলা ফাল্গুনের মাতাল হাওয়ায় দোলা লেগেছে বাংলার প্রকৃতিতেও। ভালোবাসা দিবস আর পহেলা ফাল্গুনে সিঙ্গেলদের এমন মানবন্ধন বিশেষ   দিবস উদযাপনে দিয়েছে ভিন্ন মাত্রা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT